ভিডিয়ো: রাস্তায় পড়ে থাকা দুধ একসঙ্গে চেটে-পুটে খাচ্ছে মানুষ-কুকুর, শিহরিত করল নেটিজেনদের

সোমবার এমনই এক বেদনাদায়ক ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। নাড়া দিয়ে গেল নেটিজেনদের। আগ্রার রামবাগ চৌরাহা এলাকায় রাস্তার ছবি এটি

Updated By: Apr 14, 2020, 03:33 PM IST
ভিডিয়ো: রাস্তায় পড়ে থাকা দুধ একসঙ্গে চেটে-পুটে খাচ্ছে মানুষ-কুকুর, শিহরিত করল নেটিজেনদের
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: রাস্তার মাঝ দিয়ে যেন দুধের নদী বয়ে চলেছে। আর সেই দুধ পান করতে জড়ো হয়েছে বুভুক্ষ ৪-৫ সারমেয়। শুনশান রাস্তা। তাদের তাড়িয়ে দেওয়ার মতো মানুষজনও সেরকম নেই। তাই অনেকটা নিশ্চিন্তেই দুগ্ধ পান করছে সারমেয়রা। হঠাতই তাদের সঙ্গে দেয় এক ব্যক্তি।  চেহারায় স্পষ্ট দারিদ্রের ছাপ। একটা ছোট্ট হাঁড়িতে রাস্তা থেকেই আঁচিয়ে তুলে নিতে শুরু করলেন দুধ। একটু দূরে তখনও দুধ খেয়ে চলেছে সারমেয়রা।

সোমবার এমনই এক বেদনাদায়ক ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। নাড়া দিয়ে গেল নেটিজেনদের। আগ্রার রামবাগ চৌরাহা এলাকায় রাস্তার ছবি এটি। স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে মোটরসাইকেলে বড় ক্যান বেঁধে দুধ নিয়ে যাওয়ার সময়ে রাস্তায় দুর্ঘটনার কবলে পড়েন এক দুধ ব্যবসায়ী। সেই সময়েই দুধের ক্যান ফেটে তা রাস্তায় ছড়িয়ে পড়ে। তার কিছুক্ষণ পরেই ঘটে এমন ঘটনা।

আরও পড়ুন- করোনা থেকে বাঁচতে দেশবাসীকে ৭ 'মন্ত্র' দিলেন প্রধানমন্ত্রী

ভিডিয়োটি লকডাউনের সময়ে দুঃস্থদের করুণ অবস্থার প্রতীক হিসাবে ব্যাখ্যা করেছেন অনেকে। আবার অনেকে লকডাউনের উর্ধ্বে ভারতের সামগ্রিক দারিদ্রের ছবিটি তুলে ধরছে এই ভিডিয়ো- এমন মত প্রকাশ করছেন নেটিজেনরা।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলে উপস্থিত দুই ব্যক্তি ভিডিয়োটি করেন। তারপরেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। স্থানীয় জেলা প্রশাসনের কর্তারা জানান, এ বিষয়ে তাঁদের কিছু জানা নেই। তাঁরা জানান ঘটনাস্থল থেকে কাছেই থানাতে দুঃস্থদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। তা সত্ত্বেও এই ছবি দুর্ভাগ্যজনক।

.