বিজেপিকে টক্কর দিতে আরও ১০ মুখপাত্র নিয়োগ করলেন রাহুল গান্ধী

সূত্রে খবর, কংগ্রেসের মুখপাত্র হিসাবে নিয়োগ করা হয়েছে রাজ্যসভার সাংসদ সইদ নাসির হুসেন, পবন খেরা, আইনজীবী জয়বীর শেরগিল, কংগ্রেসের বিদেশ বিষয়ক বিশেষজ্ঞ রাগিনী নায়েক, প্রফেসর গৌরব বল্লভ, রাজনীতিবিদ রাজীব ত্যাগী

Updated By: Jan 1, 2019, 03:59 PM IST
বিজেপিকে টক্কর দিতে আরও ১০ মুখপাত্র নিয়োগ করলেন রাহুল গান্ধী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: লোকসভা শিয়রে। ভাল বক্তা চাই। নতুন বছরের শুরুতেই আরও ১০ জন মুখপাত্র নিয়োগ করলেন রাহুল গান্ধী। এর মধ্যে বেশ কয়েক জনের নাম আগের থেকেই নথিভুক্ত ছিল কংগ্রেসের মিডিয়া প্যানেলে।  বিজেপির সম্বিত মহাপাত্র, অরুণ জেটলি, রবিশঙ্কর প্রসাদের মতো বাঘা-বাঘা সুবক্তাদের পাল্টা জবাব দিতে তরুণ-প্রবীণ মিশিয়ে ধুরন্ধর বক্তা নিয়ে আসা হয়েছে বলে কংগ্রেস অন্দরের খবর।

আরও পড়ুন- জেএনইউ ক্যাম্পাসে পাহাড় চড়ার প্রশিক্ষণ নিতে মৃত্যু গবেষকের

সূত্রে খবর, কংগ্রেসের মুখপাত্র হিসাবে নিয়োগ করা হয়েছে রাজ্যসভার সাংসদ সইদ নাসির হুসেন, পবন খেরা, আইনজীবী জয়বীর শেরগিল, কংগ্রেসের বিদেশ বিষয়ক বিশেষজ্ঞ রাগিনী নায়েক, প্রফেসর গৌরব বল্লভ, রাজনীতিবিদ রাজীব ত্যাগী। এছড়াও রয়েছেন উত্তর প্রদেশের কংগ্রেস নেতা অখিলেশ প্রতাপ সিং, মুম্বইয়ে প্রাক্তন যুব কংগ্রেস নেতা সুনীল আহিরে, মধ্য প্রদেশের বিধায়ক হিনা কাওয়ারে এবং ডক্টর শ্রাবণ দাসোজু।

আরও পড়ুন- বুলন্দশহরের ইন্সপেক্টরকে কুড়ুল দিয়ে কুপিয়ে মারে কালুয়া! অভিযুক্তকে গ্রেফতার পুলিস

উল্লেখ্য, যে কোনও বড় ইস্যু নিয়ে সাংবাদিক বৈঠক করতে ইতিমধ্যে মোতায়েন রয়েছেন কংগ্রেসের ৯ জন শীর্ষ নেতা। পাশাপাশি সামাল দিচ্ছেন আরও ২৬ জন মুখপাত্র। জানা গিয়েছে, শামা মহম্মদ, ঐশ্বর্য মহাদেব, আদিল বোপারাই, আমন পাওয়ার-সহ এক নেতার নাম মিডিয়া প্যানেলে যুক্ত করেছেন রাহুল গান্ধী। কংগ্রেস নেতা সঞ্জীব সিংকে ন্যাশনাল মিডিয়া কোঅর্ডিনেটরের সচিব এবং মনোজ ত্যাগী ও মহম্মদ খানকে ন্যাশনাল মিডিয়া কোঅর্ডিনেটর হিসাবে নিযুক্ত করা হয়েছে।  

.