‘ছয় মাস হয়নি মধ্য প্রদেশের সরকার, এর মধ্যেই শুরু দুর্নীতি’ জুনাগড় থেকে কংগ্রেসকে তুলোধনা মোদীর

এ দিন মোদী বলেন, গত পাঁচ বছরের ট্র্যাক রেকর্ড শোনাচ্ছি আমরা। কিন্তু কংগ্রেস শোনাচ্ছে তাদের টেপ রেকর্ড। একটাই আওয়াজ মোদী হটাও। 

Updated By: Apr 10, 2019, 12:12 PM IST
‘ছয় মাস হয়নি মধ্য প্রদেশের সরকার, এর মধ্যেই শুরু দুর্নীতি’ জুনাগড় থেকে কংগ্রেসকে তুলোধনা মোদীর
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের মুখে কংগ্রেস ঘনিষ্ঠদের কাছ থেকে বিপুল পরিমাণে হিসাব বহির্ভূত টাকা উদ্ধারের বিষয়ে কংগ্রেসের তুলোধনা করলেন নরেন্দ্র মোদী। আজ নিজের রাজ্যে জুনাগরের এক জনসভায় তিনি বলেন, মধ্য প্রদেশে ৬ মাস হয়নি কংগ্রেস সরকারের, এর মধ্যে দুর্নীতি প্রকাশ্যে চলে এল। গরিব শিশুর মুখের খাবার কংগ্রেস কেড়ে নিচ্ছে বলে অভিযোগ করেন মোদী। কংগ্রেসকে নিশানা করে তাঁর আরও অভিযোগ, গরিবের খাবার ছিনিয়ে নিজের নেতাদের পেট ভরানো হচ্ছে। গর্ভবতী মহিলার টাকাও ছাড়চ্ছে না তারা।

এ দিন মোদী বলেন, গত পাঁচ বছরের ট্র্যাক রেকর্ড শোনাচ্ছি আমরা। কিন্তু কংগ্রেস শোনাচ্ছে তাদের টেপ রেকর্ড। একটাই আওয়াজ মোদী হটাও। গুজরাটের মাটিতে আরও এক বার জাতীয়তাবাদ নিয়ে প্রচারে মুখর হতে দেখা যায় মোদীকে। সার্জিক্যাল স্ট্রাইক, এয়ার স্ট্রাইকের প্রসঙ্গ তুলে আনেন তিনি। পাশাপাশি বিরোধীদেরকে এক হাত নিয়ে মোদীর কটাক্ষ, সার্জিক্যাল স্ট্রাইক, এয়ার স্ট্রাইকে ভয় পেয়েছ কংগ্রেস। জওয়ানদের বীরত্ব নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে বলে অভিযোগ করেন।

আরও পড়ুন- রাফাল মামলায় বিপাকে কেন্দ্র, 'চুরি' করা নথিকে বৈধতা দিল সুপ্রিম কোর্ট

এ দিন তিনি আরও এক বার স্পষ্ট করেন, দেশের সুরক্ষা করাটাই বিজেপির প্রাথমিক কাজ। এ প্রসঙ্গে জম্মু ও কাশ্মীর পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন মোদী। সরাসরি তাঁর অভিযোগ, জম্মু ও কাশ্মীরকে আলাদা করতে চাইছে কংগ্রেস। পৃথক প্রধানমন্ত্রী দাবি তোলা হয়েছে। বিজেপি শাসিত গুজরাট, বিহারের নাম তুলে বলেন, পৃথক প্রধানমন্ত্রী তো তারা চাইছে না। গত দশ বছরে সন্ত্রাস দমনে কংগ্রেস কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ মোদীর। বলেন, রিমোট কন্ট্রলে দেশ চালানো হয়েছে। এ দিন ফের আরও এক বার প্যাটেল বনাম নেহরু লড়াই তৈরি করে জুনাগড়ে ঝড় তোলার চেষ্টা করলেন নরেন্দ্র মোদী।

.