বিহারে বিজেপি জিতলে, দেশ গাড্ডায় যাবে, বললেন নীতীশ কুমার

ভোট এখনও মেটেনি। তার মাঝেই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের মুখে বিজেপি-র জয়ের কথা। কটাক্ষের সুরে নীতীশ বললেন, বিহারে বিজেপি জিতলে দেশে বড় বিপদ। তিন দফার ভোটের পর বিজেপি সরকার গঠনে আশাবাদী, অন্তত দলের একটা বড় অংশ তাই মনে করছে। কিন্তু বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সাফ কথা, বিজেপি যদি বিহারে জিতে যায় তাহলে দেশ বড় সমস্যার মুখোমুখি হবে। দেশ একেবারে গাড্ডায় পড়ে যাবে।

Updated By: Oct 29, 2015, 02:27 PM IST
বিহারে বিজেপি জিতলে, দেশ গাড্ডায় যাবে, বললেন নীতীশ কুমার

ওয়েব ডেস্ক: ভোট এখনও মেটেনি। তার মাঝেই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের মুখে বিজেপি-র জয়ের কথা। কটাক্ষের সুরে নীতীশ বললেন, বিহারে বিজেপি জিতলে দেশে বড় বিপদ। তিন দফার ভোটের পর বিজেপি সরকার গঠনে আশাবাদী, অন্তত দলের একটা বড় অংশ তাই মনে করছে। কিন্তু বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সাফ কথা, বিজেপি যদি বিহারে জিতে যায় তাহলে দেশ বড় সমস্যার মুখোমুখি হবে। দেশ একেবারে গাড্ডায় পড়ে যাবে।

বৃহস্পতিবার এক সাক্ষাত্কারে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার বিজেপিকে একহাত নিয়ে জানান, শেষ ১৭ মাসে কেন্দ্রে বিজেপি সরকার কোনও কাজ করেনি। লোকসভা ভোটের সময় যে সব প্রতিশ্রুতি দিয়েছিল মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে।

তিনি আরও জানান, বিজেপির একমাত্র লক্ষ্য যে কোনও প্রকারে একটার পর একটা রাজ্য জেতা আর কেন্দ্র থেকে আঙ্গুলিহেলনে প্রশাসন চালানো। তবে নীতিশ এখনও পর্যন্ত আত্মবিশ্বাসী। তৃতীয়বার বিহার তাদের দখলেই থাকবে, সাফ জানিয়ে দেন নীতীশ কুমার।