'Leading the world': ভাইরাল Narendra Modi-র ছবি, টুইট বিজেপি নেতাদের

জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা (Fumio Kishida), মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden) এবং অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজের (Anthony Albanese) সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেন প্রধানমন্ত্রী মোদী (Narendra Modi)।

Updated By: May 25, 2022, 12:15 PM IST
'Leading the world': ভাইরাল Narendra Modi-র ছবি, টুইট বিজেপি নেতাদের
ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) বুধবার দুই দিনের জাপান (Japan) সফর শেষ করে দিল্লি (Delhi) পৌঁছেছেন। টোকিওতে (Tokyo), প্রধানমন্ত্রী কোয়াড লিডারস সামিটে (Quad Leaders' Summit) অংশ নেন। জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা (Fumio Kishida), মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden) এবং অস্ট্রেলিয়ার নতুন প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজের (Anthony Albanese) সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেন।

কোয়াড লিডারদের দ্বিতীয় মুখোমুখি শীর্ষ সম্মেলনের সময়, প্রধানমন্ত্রী মোদী শত্রুতা বন্ধ করা, কথোপকথন শুরু করা এবং কূটনীতির প্রয়োজনীয়তার বিষয়ে ভারতের ধারাবাহিক এবং নীতিগত অবস্থান তুলে ধরেন।

তিনি কোয়াড নেতাদের বলেন, "আমাদের পারস্পরিক আস্থা, আমাদের সংকল্প, গণতান্ত্রিক শক্তিকে নতুন শক্তি ও উদ্দীপনা দিচ্ছে।"

 

২০২১ সালের প্রথম ভার্চুয়াল বৈঠকের পরে টোকিওর এই শীর্ষ সম্মেলন কোয়াড লিডারদের চতুর্থ বৈঠক।

অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা গেছে একটি সিঁড়ি দিয়ে নেমে হেঁটে আসার সময় প্রধানমন্ত্রী মোদী জাপান, অস্ট্রেলিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপ্রধানের সকলের সামনে রয়েছেন।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন এবং বলেছেন, "প্রধান সেবক - পথ জানেন, পথে যান, পথ দেখান।"

 

আরও পড়ুন: ভোজ্য তেলের পর এবার সস্তায় চিনি, মূল্যবৃদ্ধি রুখতে বড় সিদ্ধান্ত সরকারের

বিজেপির আইটি সেলের জাতীয় আহ্বায়ক অমিত মালব্যও ছবিটি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, "বিশ্বের নেতৃত্ব দিচ্ছেন... একটি ছবির মূল্য হাজার শব্দ।"

 

কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল এবং মুখতার আব্বাস নকভি, অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু, এবং ভারতীয় জনতা পার্টির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্রও প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বের দক্ষতার প্রশংসা করে ছবিটি শেয়ার করেছেন।

 

 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.