সংসদে একি করলেন রাহুল গান্ধী!

লোকসভায় আর নিজেকে সামলাতে পারলেন না তিনি। আজ থেকে শুরু হয়েছে সংসদের বাদল অধিবেশন। আর তখন সেখানে বিবৃতি দিচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সভা চলাকালীন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী নিজের চেয়ারে চোখ বন্ধ করে কপালে হাত দিয়ে বসে ছিলেন। কার্যত কয়েকবার তাঁকে ঝিমিয়ে পড়তে দেখা যায়। সেই সময় অনেকেই সেই ছবি দেখে অবাক হন। পরবর্তী সময়, সরকার পক্ষ তাঁকে বিষয়টি নিয়ে কটাক্ষ করতে শুরু করে দেন। যদিও, কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে। দলের কয়েকজন নেতা জানিয়েছেন তিনি ঘুমোননি। বরং গভীরভাবে কিছু চিন্তা করছিলেন।

Updated By: Jul 20, 2016, 10:53 PM IST
সংসদে একি করলেন রাহুল গান্ধী!

ওয়েব ডেস্ক : লোকসভায় আর নিজেকে সামলাতে পারলেন না তিনি। আজ থেকে শুরু হয়েছে সংসদের বাদল অধিবেশন। আর তখন সেখানে বিবৃতি দিচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সভা চলাকালীন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী নিজের চেয়ারে চোখ বন্ধ করে কপালে হাত দিয়ে বসে ছিলেন। কার্যত কয়েকবার তাঁকে ঝিমিয়ে পড়তে দেখা যায়। সেই সময় অনেকেই সেই ছবি দেখে অবাক হন। পরবর্তী সময়, সরকার পক্ষ তাঁকে বিষয়টি নিয়ে কটাক্ষ করতে শুরু করে দেন। যদিও, কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে। দলের কয়েকজন নেতা জানিয়েছেন তিনি ঘুমোননি। বরং গভীরভাবে কিছু চিন্তা করছিলেন।

আরও পড়ুন-গরুর চামড়া পাচারের অভিযোগে ৪ দলিত যুবককে প্রহারের প্রতিবাদে সকাল থেকে উত্তপ্ত রাজ্যসভা

যদিও, রাহুল গান্ধীকে এব্যাপারে তীব্র কটাক্ষ করতে ছাড়েননি অনেকেই। কেউ কেউ তো রসিকতা করে বলছেন, কংগ্রেসের ওয়াক আউটও রাহুল প্রায় মিস করতে বসেছিলেন।

 

.