আম্মার আর কে নগরে চাপে এআইএডিএমকে, উপনির্বাচনে এগিয়ে নির্দল দীনাকরণ

তামিলনাড়ুর আর কে নগর উপনির্বাচনে জোর ধাক্কা এআইএডিএমকে শিবিরে। ২১ ডিসেম্বর উপনির্বাচন হয় আর কে নগর বিধানসভা কেন্দ্রে। রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগণনা। সন্ধ্যের মধ্যেই প্রকাশিত হবে ফলাফল। তবে গণনার প্রাথমিক ট্রেন্ড বলছে, আর কে নগরে বাজিমাত করতে চলেছেন নির্দল প্রার্থী দীনাকরণ।

Updated By: Dec 24, 2017, 11:03 AM IST
আম্মার আর কে নগরে চাপে এআইএডিএমকে, উপনির্বাচনে এগিয়ে নির্দল দীনাকরণ

নিজস্ব প্রতিবেদন : তামিলনাড়ুর আর কে নগর উপনির্বাচনে জোর ধাক্কা এআইএডিএমকে শিবিরে। ২১ ডিসেম্বর উপনির্বাচন হয় আর কে নগর বিধানসভা কেন্দ্রে। রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগণনা। সন্ধ্যের মধ্যেই প্রকাশিত হবে ফলাফল। তবে গণনার প্রাথমিক ট্রেন্ড বলছে, আর কে নগরে বাজিমাত করতে চলেছেন নির্দল প্রার্থী দীনাকরণ।

২০১৬-র ডিসেম্বরে জয়ললিতার মৃত্যুর পর আর কে নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক পদটি শূন্য হয়ে পড়ে। প্রাসঙ্গিকভাবেই আর কে নগর উপনির্বাচন সব অর্থেই এআইএডিএমকে-র কাছে অ্যাসিড টেস্ট। আম্মার কেন্দ্রে বিজয়ীর চওড়া হাসি কে হাসবে, তা জানতে উত্সুক সারা দেশের রাজনৈতিক মহলই। তবে গণনা ইঙ্গিত দিচ্ছে, আম্মার কেন্দ্রে সুবিধা করতে পারছে না এআইএডিএমকে।

আরও পড়ুন, চলন্ত ট্যাক্সিতে মহিলাকে গণধর্ষণ থানেতে

হাইভোল্টেজ আর কে নগর উপনির্বাচনে এআইএডিএমকের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন ই মধুসূদন। অন্যদিকে ডিএমকে-র প্রার্থী এন মারুধু। ভারতীয় জনতা পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন কে নাগারজন। আর নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন টিটিভি দীনাকরণ।

.