তেজের হৃদয়ের টুকরো সে, কলহ উড়িয়ে দাবি লালুর ছোটো ছেলের

শনিবার একটি টুইটে লালুর বড় ছেলে তেজ প্রতাপ মহাভারতের প্রসঙ্গ টেনে লেখেন, অর্জুনকে (তেজস্বী) হস্তিনাপুরের সব দায়িত্ব দিয়ে দ্বারকায় চলে যাব।

Updated By: Jun 10, 2018, 07:47 PM IST
তেজের হৃদয়ের টুকরো সে, কলহ উড়িয়ে দাবি লালুর ছোটো ছেলের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পরিবারে কন্দোলের অভিযোগ উড়িয়ে দিলেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। দাদা তেজ প্রতাপের একটি টুইট নিয়ে পাটালিপুত্র সরগরম হয়ে ওঠে। দুই ভাইয়ের মধ্যে কি মনমালিন্য বাড়ছে? শুরু হয় জল্পনা। রবিবার এই জল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়ে তেজস্বী বলেন, “দাদা আমার অভিভাবক। ২০১৯ লোকসভা এবং ২০২০ বিহারের বিধানসভা নির্বাচনের আগে দলকে আরও শক্তিশালী করতে একসঙ্গে কাজ করছি।”

আরও পড়ুন- দু'বছর বাদে ইফতারে মহাদাওয়াত রাহুলের

উল্লেখ্য, শনিবার একটি টুইটে লালুর বড় ছেলে তেজ প্রতাপ মহাভারতের প্রসঙ্গ টেনে লেখেন, অর্জুনকে (তেজস্বী) হস্তিনাপুরের সব দায়িত্ব দিয়ে দ্বারকায় চলে যাব। পরে ভাইয়ের সঙ্গে কাজিয়া উড়িয়ে দেন তেজ প্রতাপ। তিনি জানান, দলে থেকে অসামাজিক লোকেরা ভাঙন ধরানোর চেষ্টা করছে। তাদের চিহ্নিত করে দল থেকে বহিষ্কার করা উচিত। এমনকী এই ভাঙনের পিছনে সঙ্ঘের হাত দেখছেন তেজ প্রতাপ।

আরও পড়ুন- মোদীর সঙ্গে যুদ্ধের আগে পাটলিপুত্রে দাদা-ভাইয়ের কুরুক্ষেত্র!

তেজস্বী এদিন স্পষ্ট করে দেন, দুই ভাই একসঙ্গে মিলে আগামী নির্বাচনে লড়বেন। দলকে শক্তিশালী করতে আমরা সবাই চেষ্টা চালাচ্ছি। নীতীশের বিহারে শিক্ষার অবনতি, উত্তরোত্তর ধর্ষণ বৃদ্ধি নিয়ে আরজেডি প্রতিবাদ চালাবে বলে জানান তেজস্বী। তবে, পরিবার কোন্দল নিয়ে সাংবাদিকদের  বলেন, “ আপনারা শোনেনি, ও স্পষ্ট বলেছে তেজস্বী আমার হৃদয়ের টুকরো।”

আরও পড়ুন- মোদীকে খুন করে মুসলমান ও বামপন্থীদের ওপর দায় চাপাতে পারে আরএসএস: শেহলা রসিদ

.