সুপ্রিম কোর্টে পিছল টেট মামলার শুনানি

মামলাকারীদের আইনজীবীর আর্জিতে পিছিয়ে গেল সুপ্রিম কোর্টে প্রাথমিক ও মাধ্যমিক স্তরে টেট মামলার শুনানি। প্রশিক্ষণপ্রাপ্ত যেসব চাকরিপ্রার্থী প্রাথমিক ও মাধ্যমিক স্তরে স্কুলে চাকরি পাননি, তাঁরা রাজ্য সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন। প্রশিক্ষণ না পাওয়া প্রার্থীদের নিয়োগের বিরোধিতা করেছিলেন তাঁরা। আজ বিচারপতি AK সিকরি ও J চেলমেশ্বরের বেঞ্চে মামলাকারীরা আবেদন জানান SSC টেট সংক্রান্ত মামলার সঙ্গেই তাঁদের মামলাটি জুড়ে দেওয়া হোক।

Updated By: Sep 12, 2014, 03:43 PM IST
সুপ্রিম কোর্টে পিছল টেট মামলার শুনানি

নয়াদিল্লি: মামলাকারীদের আইনজীবীর আর্জিতে পিছিয়ে গেল সুপ্রিম কোর্টে প্রাথমিক ও মাধ্যমিক স্তরে টেট মামলার শুনানি। প্রশিক্ষণপ্রাপ্ত যেসব চাকরিপ্রার্থী প্রাথমিক ও মাধ্যমিক স্তরে স্কুলে চাকরি পাননি, তাঁরা রাজ্য সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন। প্রশিক্ষণ না পাওয়া প্রার্থীদের নিয়োগের বিরোধিতা করেছিলেন তাঁরা। আজ বিচারপতি AK সিকরি ও J চেলমেশ্বরের বেঞ্চে মামলাকারীরা আবেদন জানান SSC টেট সংক্রান্ত মামলার সঙ্গেই তাঁদের মামলাটি জুড়ে দেওয়া হোক।

এজন্য শুনানি পিছোনোরও আবেদন জানান তাঁরা। নভেম্বরের শেষে ফের শুনানির দিন স্থির করে সুপ্রিম কোর্টে। কিন্তু, রাজ্য সরকারের আইনজীবী কুণাল বন্দ্যোপাধ্যায় জানান, নভেম্বরের শেষে ব্যক্তিগত অসুবিধা থাকায় তিনি উপস্থিত থাকতে পারবেন না। তাই ডিসেম্বরের প্রথম সপ্তাহে এই মামলার শুনানি হবে বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট।