ভারতীয় জওয়ানদের পালটা জবাবে খতম ২ পাক সেনা

 স্বাধীনতা দিবস উপলক্ষে সীমান্তে আরও কড়া নজরদারি চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী। দেশের বিভিন্ন শহরে জঙ্গি হামলার আশঙ্কা থাকায় অভ্যন্তরে রেড অ্যালার্ট জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রক

Updated By: Aug 14, 2018, 01:38 PM IST
ভারতীয় জওয়ানদের পালটা জবাবে খতম ২ পাক সেনা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মোক্ষম জবাব দিল ভারতীয় জওয়ানরা। জম্মু ও কাশ্মীরের তঙ্গধারে ২ পাক সেনাকে খতম করল ভারতীয় সেনা। সোমবার রাত থেকেই শুরু হয় ভারতীয় সেনার পালটা অভিযান। সেনা মুখপাত্র কর্ণেল রাজেশ কালিয়া জানিয়েছেন, উত্তর কাশ্মীরের কুপওয়ারায় পাক সেনার হামলার জবাব দিতেই এই অভিযান চালানো হয়েছিল। মৃত্যু হয়েছে পাকিস্তানের দুই জওয়ানের।

আরও পড়ুন- ৭০ ছুঁল ডলার পিছু টাকার দর, উদ্বেগে শীর্ষ ব্যাঙ্ক

উল্লেখ্য, স্বাধীনতা দিবস উপলক্ষে সীমান্তে আরও কড়া নজরদারি চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী। দেশের বিভিন্ন শহরে জঙ্গি হামলার আশঙ্কা থাকায় অভ্যন্তরে রেড অ্যালার্ট জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। এ দিন সেনাবাহিনীর তরফে জানানো হয়, নিয়ন্ত্রণ রেখায় অনুপ্রবেশ রুখতে পাক সেনার সঙ্গে গুলি বিনিময়ে শহিদ হন জওয়ান পুষ্পেন্দ্র সিং। এর পর শ্রীনগর থেকে ৯৫ কিলোমিটার দূরে তঙ্গধার সেক্টরে অভিযান চালায় ভারতীয় সেনা। অনুপ্রবেশকারীদের সঙ্গে চলে গুলি বিনিময়। নিকেষ  হয় দুই পাক সেনা।

আরও পড়ুন- লোকসভা ও ১১ রাজ্যের বিধানসভা নির্বাচন একইসঙ্গে! তোড়জোড় বিজেপির

কার্ণেল রাজেশ কালিয়া জানান, ভারতের সীমান্ত রেখা পেরিয়ে একধিকবার অনুপ্রবেশের চেষ্টা করে পাক সেনা। যুদ্ধবিরতি লঙ্ঘন করে গুলি চালায় তারা। তবে, পালটা জবাবে রাত থেকেই শুরু হয় ভারতের অভিযান।