West Bengal Election 2021: শুক্রবার ৪টি সভা করার কথা, তবে বাংলায় আসছেন না Modi

করোনা (Corona) পরিস্থিতির মধ্যে ছোট সভার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি (BJP)।

Updated By: Apr 22, 2021, 06:01 PM IST
West Bengal Election 2021: শুক্রবার ৪টি সভা করার কথা, তবে বাংলায় আসছেন না Modi

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল, শুক্রবার বাংলায় ৪টি সভা করার কথা ছিল প্রধানমন্ত্রীর। তবে রাজ্যে আসছেন না নরেন্দ্র মোদী (Narendra Modi)। কোভিড নিয়ে উচ্চপর্যায়ের বৈঠকে থাকবেন বলে এই সিদ্ধান্ত। 

রাজ্যে শেষ দু'দফার ভোটের আগে ২৬ ও ২৯ এপ্রিল- দুদিনই জোড়া সভা করার কথা ছিল প্রধানমন্ত্রীর (PM Modi)। কিন্তু করোনা পরিস্থিতির কারণে একই দিনে ৪টি সভা করার কথা স্থির হয়। ২৩ এপ্রিল সভাগুলি হওয়ার কথা মালদহ, বহরমপুর, সিউড়ি ও দক্ষিণ কলকাতায়। কিন্তু আগামিকাল, শুক্রবার রাজ্যে আসছেন না মোদী (Narendra Modi)। তিনি টুইট করেছেন, ''কোভিড পরিস্থিতির পর্যালোচনায় আগামিকাল উচ্চপর্যায়ের বৈঠকে থাকব। সে কারণে পশ্চিমবঙ্গে যাব না।'' এই সভাগুলি একেবারে বাতিল নাকি ২ দফার আগে রাজ্যে আসবেন মোদী, তা এখনও স্পষ্ট নয়।        

        

করোনা পরিস্থিতির মধ্যে ছোট সভার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি (BJP)। মোদীর (Narendra Modi) ৪টি সভাতেই লোকসংখ্যা ৫০০-র মধ্যে সীমাবদ্ধ থাকত। বিজেপি (BJP) প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছিল,'পশ্চিমবঙ্গে ভোটগ্রহণ চলছে। সাংবিধানিক ও গণতান্ত্রিক প্রক্রিয়া সম্পূর্ণ হওয়া জরুরি। তা মাথায় রেখে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) সিদ্ধান্ত নিয়েছেন, প্রধানমন্ত্রী-সহ কেন্দ্রীয় নেতারা ছোট সভা করবেন। ৫০০ র বেশি ব্যক্তি থাকবেন না সভায়। কোভিডবিধি মেনে সভা হবে।'        

আরও পড়ুন- ফলপ্রকাশের পরে ৫ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে সকলকে ফ্রি-তে ভ্যাকসিন: Mamata