জোর করে ওরাল সেক্স করেন স্বামী, পর্ন সাইটে নিষেধাজ্ঞার দাবিতে সুপ্রিম কোর্টে গৃহবধূ

স্বামী পর্নে আসক্ত। ক্ষতিগ্রস্ত হচ্ছে বিবাহিত জীবন। সুপ্রিম কোর্টের দ্বারস্থ গৃহবধূ। 

Updated By: Feb 16, 2018, 07:10 PM IST
জোর করে ওরাল সেক্স করেন স্বামী, পর্ন সাইটে নিষেধাজ্ঞার দাবিতে সুপ্রিম কোর্টে গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন: পর্ন সাইটের উপরে নিষেধাজ্ঞার দাবিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন এক গৃহবধূ। তাঁর দাবি, পর্নের জেরে সংকটে তাঁর বিবাহজীবন। 

মুম্বইয়ের বাসিন্দা ওই মহিলার দাবি, পর্নোগ্রাফিতে আসক্ত তাঁর স্বামী। বেশিরভাগ সময়ই পর্ন সাইটে কাটান তিনি। এতে তাঁর বিবাহিত জীবনে ব্যাঘাত ঘটছে। পর্ন সাইটের উপরে নিষেধাজ্ঞার দাবিতে শীর্ষ আদালতে আবেদন করেছেন ওই মহিলা।    

মহিলার অভিযোগ, পর্ন সাইটে এতটা আসক্ত তাঁর স্বামী যে অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন তিনি। স্ত্রীর সঙ্গে শারিরীক সম্পর্কেও উত্সাহ হারিয়েছেন। এমনকি কাজকর্মেও মন নেই তাঁর। পর্ন দেখে প্রভাবিত হয়ে স্ত্রীর সঙ্গে জোর করে 'ওরাল সেক্স' করতে চান তিনি।  

আদালতে আর্জিতে তিনি জানিয়েছেন, ''পর্ন দেখে সময় নষ্ট করছেন আমার স্বামী। আমাকে জোর করে ওরাল সেক্স করতে বাধ্য করেন উনি। তবে যৌনসঙ্গমে উত্সাহী নন। পর্ন সাইটের জন্য ক্ষতিগ্রস্ত হচ্ছে আমাদের বিবাহিত জীবন।''

ওই মহিলার আরও বক্তব্য, ভারতে পর্ন সাইটের সহজলভ্যতার কারণে যৌন অপরাধ বাড়ছে। বিবাহিতদের মধ্যে ঝামেলার বাধাচ্ছে পর্ন সাইট। আবেদনকারী মহিলার আইনজীবী কমলেশ ভাসওয়ানি। পর্ন সাইটে নিষেধাজ্ঞার আর্জি জানিয়ে ২০১৩ সালে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলা করেছিলেন তিনি।  

আরও পড়ুন- পুরুষ সেজে দুই মহিলাকে বিয়ে, সেক্স টয় দিয়ে যৌনসঙ্গম

 
       

.