পুরুষ সেজে দুই মহিলাকে বিয়ে, সেক্স টয় দিয়ে যৌনসঙ্গম

পুরুষ সেজে দুই মহিলার সঙ্গে প্রতারণা। ধরা পড়ল অভিযুক্ত। 

Updated By: Feb 16, 2018, 02:43 PM IST
পুরুষ সেজে দুই মহিলাকে বিয়ে, সেক্স টয় দিয়ে যৌনসঙ্গম

নিজস্ব প্রতিবেদন: পণের দাবিতে বধূ নির্যাতনের অভিযোগে সুইটি সেন ওরফে কৃষ্ণ-কে গ্রেফতার করেছিল পুলিস। জিজ্ঞাসাবাদের পরই বেরিয়ে আসছে পিলে চমকানো তথ্য। আদতে কৃষ্ণ পুরুষ নন! তিনি মহিলা। পুরুষ সেজেই ৩ বছরের দুটি বিবাহ করেছেন। ঘটনাটি উত্তরাখণ্ডের নৈনিতালে।

পুলিস জেরায় জানতে পেরেছে, কৃষ্ণ সেনের আসল নাম সুইটি সেন। উত্তরপ্রদেশের বিজনোর জেলার বাসিন্দা তিনি।   

নৈনিতালের এসপি জন্মেজয় খান্ডুরি বলেন, ২০১৩ সালে ফেসবুকে কৃষ্ণ সেন নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলেন সুইটি। পুরুষের বেশে একাধিক ছবিও পোস্ট করেছিলেন। ফেসবুকের সূত্রেই উত্তরাখণ্ডের এক মহিলার সঙ্গে আলাপ জমান সুইটি। ২০১৪ সালে পরিবারের সঙ্গে পাত্রী দেখতে যান তিনি। ওই বছরেই দুজনের বিয়ে হয়। নৈনিতালে ঘর ভাড়া করে থাকছিলেন তাঁরা। এরপরই পণের দাবি অত্যাচার শুরু করেন কৃষ্ণ সেন। ২০১৬ সালে নৈনিতালের কালাধুঙ্গি এলাকার আর মহিলাকে বিয়ে করেন। তাঁকে নিয়ে হরিদ্বারে চলে যান সুইটি।     

কিন্তু, তিনি যে পুরুষ নন, তা কেন বুঝতে পারলেন না স্ত্রী? সুইটির দাবি, অনলাইনে সেক্স টয় কিনেছিলেন তিনি। রাতের অন্ধকারে সেটা ব্যবহার করে যৌনসম্পর্ক স্থাপন করতেন।

আরও পড়ুন- কংগ্রেসের কৃপায় ত্রিপুরায় রাজত্ব চালাচ্ছে বামেরা, খোঁচা মোদীর

গত অক্টোবরে পুলিসের কাছে কৃষ্ণ সেনের বিরুদ্ধে ৮.৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন প্রথম পক্ষের স্ত্রী। এরপরই গা ঢাকা দেয় সুইটি। গত বুধবার তাঁকে গ্রেফতার করে পুলিস। মেডিক্যাল টেস্টের পর পুলিস নিশ্চিত হয়, কৃষ্ণ সেন আদতে মহিলা। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে।        
 

.