'চায় পিলে ফ্র্যান্ডসে'র গৃহবধূর নাচের ভিডিও এবার ঝড় তুলেছে ইন্টারনেটে

শাহরুখ-কাজলের দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির 'জারা সা ঝুম লু ম্যাঁয়' গানে নেচেছেন সোমবতী।

Updated By: Jun 21, 2018, 05:08 PM IST
'চায় পিলে ফ্র্যান্ডসে'র গৃহবধূর নাচের ভিডিও এবার ঝড় তুলেছে ইন্টারনেটে

নিজস্ব প্রতিবেদন: 'হ্যালো ফ্র্যান্ডস, চায় পিলো ফ্র্যান্ডস'- এই একটা ভিডিওতেই ইন্টারনেটে পরিচিত নাম হয়ে উঠেছেন সোমবতী মাহাবার। এরপর 'জুস পিলো' ভিডিওটিও ঝড় তুলেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এবার আর কথা নয়, বরং নাচের ভিডিও আপলোড করেছেন সোমবতী। 

শাহরুখ-কাজলের দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির 'জারা সা ঝুম লু ম্যাঁয়' গানে নেচেছেন সোমবতী। এই ভিডিওটি প্রচুর মানুষ শেয়ার করেছেন। ফেসবুকে সারাদিন ধরে বিভিন্ন মুহূর্তের ভিডিও আপলোড করে 'বিখ্যাত' হয়ে উঠেছেন সোমবতী মাহাবার। কখনও তরমুজ খাচ্ছেন, তো কখনও আনাজ কাটছেন, এই গৃহবধূই এখন ভাইরাল ইন্টারনেটে। 

দিন কয়েক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে চা খেতে খেতে ভিডিও দেন সোমবতী। তারপরই রাতারাতি ভাইরাল হয় তাঁর ভিডিও। নিয়মিত ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেন তিনি। বোল্ড স্কাই ডট কমের দাবি, ৪০০টির বেশি ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সোমবতী। জনপ্রিয়তায় বলিউডি সেলেবদের টক্কর দিচ্ছেন সোমবতী মাহাবার। সামাজিক যোগাযোগ মাধ্যমের সৌজন্যে ইতিমধ্যেই পরিচিতি পেয়েছেন ধিনচ্যাক পূজা, প্রিয়াপ্রকাশ ভারিয়ার এবং অতিসম্প্রতি মধ্যপ্রদেশের 'ডান্সিং আঙ্কলের' মতো অনেকেই। ১৯৮৭ সালে গোবিন্দা অভিনীত  মুক্তিপ্রাপ্ত 'খুদগর্জ' ছবির 'আপ কে আ জানে সে' গানে নেচেছিলেন সঞ্জীব শ্রীবাস্তব। ইতিমধ্যে কয়েকটি রিয়েলিটি শোতেও আমন্ত্রণ পেয়েছেন তিনি।

আরও পড়ুন- নকশাল, বীরাপ্পনকে সবক শেখানো অফিসাররাই এবার কাশ্মীরে