বাঙালি সাজেই নতুন বছরে মাত করলেন তারকারা, শাড়ি-পাঞ্জাবিতে ধরা দিলেন ক্যামেরায়

Apr 18, 2021, 18:21 PM IST
1/9

বাঙালি নারীর সঙ্গে শাড়ি শব্দটি যেন অঙ্গাঙ্গীভাবে জড়িত, আর তিনি যদি celebrity হন তাহলে তো কথাই নেই, বাঙালি ছেলেদের heartthrob ইশা সাহার (Ishaa Saha) পরনে সাদা লাল পাড় শাড়ি, চুলে খোঁপা, চোখে কাজল হাল্কা সোনার গয়না সঙ্গে সোনার নথ তাঁকে আরও মোহময়ী করে তুলেছে। 'গোলন্দাজ' ছবিতে কমলিনী চরিত্রে এবাবেই তাঁকে দেখবেন দর্শক।

2/9

সম্প্রতি  'ট্যাংরা ব্লুজ' (Tangra Blues) ছবিতে অভিনয় করেছেন টলিউডের লাস্যময়ী অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar)। শুধুমাত্র Casual বা western ড্রেসেই তাঁকে সুন্দর লাগে এমন নয়। বাঙালি সাজে চওড়া লাল পাড় শাড়িতে তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারবেন না। পরনে সাবেকি বাঙালি গয়না কানে শুধু একটা লম্বা ঝুমকো দুল আর হাতে একটা বালা। বনেদি সাজে তাঁকে আরও আকর্ষণীয় করে তুলেছে। 

3/9

বাঙালি সাজে যখন মেয়েদের কথা হচ্ছে তখন ছেলেরা কেন বাদ যাবে? বাঙালি মেয়েদের Crush আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তাঁর পরনে সাদা পাঞ্জাবি। কনট্রাস্ট আনতে হাল্কা কালো সুতোর কাজ, সঙ্গে সাদা ধুতি। ছেলেদের এমন সাজে যে কোনও মেয়েই প্রেমে পড়তে বাধ্য। 

4/9

টলিউডের লেডি বস অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আপাতত বিধানসভা নির্বাচন নিয়ে ব্যস্ত অভিনেত্রী-সাংসদ। তবে শাড়িতেও 'বস' লুক মিমির। তাঁর পরনে লাল পাড় শাড়ি, চুলে খোঁপা,সোনার গয়না তাঁকে আরও আকর্ষণীয় করে তুলেছে। 

5/9

বাঙালি সাজে অভিনেত্রীদের প্রসঙ্গ উঠলে পাওলি দামের (Paoli Dam) নাম আসেই। সুতির শাড়ি হাল্কা মেকআপ সঙ্গে হাল্কা গয়না । এই গরমে যে কোনও মেয়েই এইরকম সাজতে পারে, যেমন স্নিগ্ধ দেখাবে, তেমনই Smart লাগবে।   

6/9

বহু বাঙালি পুরুষের Crush জয়া অহসান (Jaya Ahsan)। সম্প্রতি Filmfare Award এ সম্মানিত হয়েছেন তিনি। নীল শাড়ির সঙ্গে জাঙ্ক জুয়েলারি তাঁকে মোহময়ী করে তুলেছে।   

7/9

অভিনেতা বিক্রম চ্যাটার্জির (Vikram Chatterjee) পরনে কালো পাঞ্জাবি সঙ্গে কনট্রাস্ট রঙের জ্যাকেট আর কালো সানগ্লাস যে কোনও অনুষ্ঠানের জন্য ছেলেদের সাজ হতে পারে। ওয়েব প্ল্য়াটফর্মে ২০২১ ভালই কেটেছে তাঁর। টলিউডে গুঞ্জন, ২০২২ নাকি বড়পর্দায় বিক্রম-ম্য়াজিক দেখবে।  

8/9

টলিউডের মিষ্টি অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)।  তাঁর পরনে সবুজ শাড়ি, খোলা চুল হাল্কা মেকআপ সঙ্গে ছোট্ট লাল টিপ। সামনেই বড়পর্দায় মুক্তি পাবে তাঁর ছবি 'বেলাশুরু'। সেই লুকেরই আগাম আভাস দিলেন কি?

9/9

 অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) পরনে শাড়ি আর লাল ব্লাউজ সঙ্গে ভারী জাঙ্ক জুয়েলারি। এমনিতেই সুন্দরী, তবে বাঙালি সাজে এক্সট্রা মোহময়ী।