close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'বাংলাদেশি ভোটার এনে ভোটে জেতার ছক কষছে তৃণমূল!'

Apr 17, 2019, 12:31 PM IST
1/6

"ওপার বাংলা থেকে ভোটার এনে ভোট বৈতরণী পার করতে চাইছে তৃণমূল। সেই কারণেই বাংলাদেশের তারকাদের প্রচারে ব্যবহার করা হচ্ছে।"

2/6

বুধবার সকালে বাগুইআটিতে নির্বাচনী প্রচারে বেরিয়ে তোপ দাগলেন দমদম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য।  

3/6

শমীক ভট্টচার্য আরও বলেন, "ফিরদৌস বা অন্য কোনও বিদেশি তারকাকে ভোট প্রচারে আনা অসাংবিধানিক। তৃণমূল আসলে কোনও রাজনৈতিক দল-ই না। এখানকার সংখ্যালঘু মানুষদের অন্য চোখ দিয়ে দেখে তৃণমূল কংগ্রেস। কোন মানুষের ধর্ম তার রাজনৈতিক পরিচয় হতে পারে না।"

4/6

"জেতার জন্য যে কোনও পদক্ষেপ গ্রহণ করতে হবে এই রাজনীতি ঘৃণ্য। যেভাবে তৃণমূল এই কাজ ঘটিয়েছে, এর চেয়ে বেশি অসাংবিধানিক ও অরাজনৈতিক কাজ আর কিছু হতে পারে না। " তোপ দাগেন দমদম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

5/6

প্রসঙ্গত, রায়গঞ্জের তৃণমূল প্রার্থীর হয়ে বাংলাদেশের অভিনেতা ফিরদৌসের প্রচারে অংশ নেওয়ার ছবি সামনে আসতেই হইচই পড়ে যায়। এই ঘটনায়  তৃণমূলের সঙ্গে জামাত-ই-ইসলামির যোগের অভিযোগে সরব হয় বিজেপি। বিজেপির অভিযোগের পরই বিষয়টি নিয়ে খোঁজখবর নিতে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রক।

6/6

ভারতে কাজের অনুমোদনপত্র পেয়েছিলেন বাংলাদেশি নাগরিক ফিরদৌস। কিন্তু ভিসার শর্ত লঙ্ঘন করে রাজনৈতিক প্রচারে অংশ নেওয়ায়, অভিবাসন দফতরের রিপোর্টের ভিত্তিতে সঙ্গে সঙ্গেই ফিরদৌসের ব্যবসায়িক ভিসা বাতিল করে, অবিলম্বে তাঁকে ভারত ছাড়তে নোটিস দেয় স্বরাষ্ট্রমন্ত্রক। পাশাপাশি, ফিরদৌসকে কালো তালিকাভুক্তও করা হয়েছে।