ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শরীরী বিভঙ্গে আগুন ধরালেন Nora Fatehi

Sep 16, 2021, 19:51 PM IST
1/6

পোশাকে স্পষ্ট নোরার বক্ষ বিভাজিকা

Nora Fatehiflaunts her sexy curves

খোলামেলা পোশাকে স্পষ্ট বক্ষ বিভাজিকা। শরীরি বিভঙ্গে ফের একবার নেটদুনিয়ায় ঝড় তুললেন মডেল, নৃত্যশিল্পী, অভিনেত্রী নোরা ফাতেহি। সোশ্যালে ভাইরাল নোরার ছবি।

2/6

'সেক্সি' পোশাকে পাপারাৎজির লেন্সবন্দি নোরা

Nora Fatehi snapped in sexy white dress

পরনে সাদা কাট-আউট ড্রেস। বৃহস্পতিবার 'হট' লুকে মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির লেন্সবন্দি হলেন নোরা। পোশাকর উপরের অংশে ব্রালেট, নেকলাইন টপ। আর নিচে হাঁটু চেরা মিডি স্কার্ট। পোশাকের উপর ও নিচের অংশটি একটা সোনালি রিং দিয়ে জোড়া রয়েছে।  

3/6

নেট দুনিয়ায় আগুন ধরিয়েছেন নোরা

Nora Fatehi sets the internet on fire with latest photos

পোশাকের সঙ্গে মিলিয়ে সাদা হিল এবং সোনার কানের দুলে নিজেকে সাজিয়েছেন নোরা, তাঁর পোশাকের সঙ্গে লাগানো সোনালি একটি রিং। পিঠ খোলা পোশাকের উপর দিয়ে নেমে এসেছে খোলা চুল। 

4/6

নোরার শরীরী বিভঙ্গ

Nora Fatehi flaunts her sexy figure in VIRAL photos

সাদা পোশাকে মডেল, অভিনেত্রীর প্রতিটি শরীরি ভাঁজ যেন আরও স্পষ্ট। নোরার শরীরী বিভঙ্গ দেখে নেটিজেনদের মন্তব্য তিনিই নাকি বলিউডের 'কিম কার্দাশিয়ান'।

5/6

বন্ধুর সঙ্গে গাড়িতে গান গাইলেন নোরা

Nora Fatehi sings in the car with a friend

নোরা ফাতেহি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে তাঁর তানজানিয়ান গায়ক বন্ধু জুচুর সঙ্গে 'চেচে' গানে অঙ্গভঙ্গি করতেও দেখা গেছে।

6/6

নোরার ফটোতে মজে নেটিজেনরা

Nora Fatehi leaves fans drooling with photos

নোরা ফাতেহির এই ছবি আগুন ধরিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টের বন্যা বয়ে গেছে। একজন লিখেছেন, "নোরাই সেরা" অন্যজনে মন্তব্য, "আমার রানি নোরাফাতেহি অত্যাশ্চর্য সুন্দর।" অপরজন লিখেছেন, "সবাই মরেই যাবে", আরেকজনের "আপনি এত কঠোর পরিশ্রম করেছেন।