Shraddha Kapoor: রোহন অতীত! এবার কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রদ্ধা? নিজেই জানালেন...

Shraddha Kapoor Relationship: শ্রদ্ধা তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। নায়িকা বলেছেন, ‘আমি আমার সঙ্গীর সঙ্গে একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। সেটা সিনেমা দেখা হোক বা ডিনার করতে যাওয়া কিংবা কোথাও ঘুরতে যাওয়া, এই সবই আমার পছন্দের।' 

Oct 14, 2024, 22:42 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি  ‘স্ত্রী ২’-এর সাফল্যে ভাসছেন শ্রদ্ধা কাপুর। সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিয়েছে। পেছনে ফেলেছে শাহরুখের পাঠান ও জওয়ানের মতো ব্লকবাস্টারকে। 

2/6

ছবির সাফল্যের পাশাপাশি শ্রদ্ধা পেয়েছেন ফ্যানেদের অফুরন্ত ভালোবাসা। অন্যদিকে, কয়েক মাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল যে রাহুল মোদির সঙ্গে নাকি ডেট করছেন নায়িকা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে খুব কমই চর্চা হয়।

3/6

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে শ্রদ্ধা জানিয়েছেন, ‘তিনি তার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন।’ আর সেখান থেকেই শুরু জল্পনা।

4/6

সাক্ষাৎকারে শ্রদ্ধা তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। নায়িকা বলেছেন, ‘আমি আমার সঙ্গীর সঙ্গে একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। সেটা সিনেমা দেখা হোক বা ডিনার করতে যাওয়া কিংবা কোথাও ঘুরতে যাওয়া, এই সবই আমার পছন্দের। আমি এমন একজন যে একসঙ্গে এইসব কাজ করতে বা কিচ্ছু না করে শুধু চুপচাপ পাশে বসে সময় কাটাতে পছন্দ করি।’

5/6

সাক্ষাৎকারে নিজের বিয়ের পরিকল্পনা নিয়েও কথা বলেন শ্রদ্ধা। অভিনেত্রী বলেন, ‘বিয়েতে বিশ্বাস করা বা না করা নয়, বরং জীবনসঙ্গী হিসেবে সঠিক মানুষটাকে বেছে নেওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। যদি কেউ মনে করেন যে তারা বিয়ে করতে চান, তবে তাদের মধ্যে সম্পর্কটাও দারুণ হওয়া উচিত।

6/6

তবে তারা যদি মনে করে যে তারা বিয়ে করতে চান না, শুধু একসঙ্গে থাকতে চান, সে ক্ষেত্রেও সম্পর্ক দুর্দান্ত হওয়া প্রয়োজন।’