রোহিত দলে ফিরলে কী হবে, এই প্রশ্নের উত্তরে কী বললেন রাহানে?

ভারতীয় দলের টিম ম্যানেজমেন্টের এখনও খানিকটা সন্দেহ রয়েছে সীমিত ওভারের ক্রিকেটে অজিঙ্কা রাহানেকে খেলানো নিয়ে। চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দলে থাকা সত্বেও কোনও ম্যাচে নামানো হয়নি তাঁকে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফরে রোহিত শর্মার অনুপস্থিতিতে প্রত্যেকটি ম্যাচেই ওপেন করছেন তিনি। এই সিরিজে তিনটি ম্যাচে ব্যাট হাতে নেমে রাহানে রান করেছেন যথাক্রমে ৬২, ১০৩ এবং ৭২। ধারাবাহিকভাবে ভাল খেলছেন তিনি। কিন্তু শ্রীলঙ্কা সফরেই তো ফের বিশ্রাম সেরে দলে ফিরবেন রোহিত শর্মা। তখন কী হবে?

Updated By: Jul 1, 2017, 04:49 PM IST
 রোহিত দলে ফিরলে কী হবে, এই প্রশ্নের উত্তরে কী বললেন রাহানে?

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের টিম ম্যানেজমেন্টের এখনও খানিকটা সন্দেহ রয়েছে সীমিত ওভারের ক্রিকেটে অজিঙ্কা রাহানেকে খেলানো নিয়ে। চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দলে থাকা সত্বেও কোনও ম্যাচে নামানো হয়নি তাঁকে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফরে রোহিত শর্মার অনুপস্থিতিতে প্রত্যেকটি ম্যাচেই ওপেন করছেন তিনি। এই সিরিজে তিনটি ম্যাচে ব্যাট হাতে নেমে রাহানে রান করেছেন যথাক্রমে ৬২, ১০৩ এবং ৭২। ধারাবাহিকভাবে ভাল খেলছেন তিনি। কিন্তু শ্রীলঙ্কা সফরেই তো ফের বিশ্রাম সেরে দলে ফিরবেন রোহিত শর্মা। তখন কী হবে?

আরও পড়ুন ধোনির এমন পারফরম্যান্সের পর কী বললেন ক্যাপ্টেন বিরাট কোহলি?

এই বিষয়ে রাহানেকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, 'বিশ্বাস করি, ক্রিকেট দলগত খেলা। সবসময় নিজের ১০০ শতাংশ দিতে প্রস্তুত। টিম ম্যানেজমেন্ট আমাকে যেখানে খেলাতে চাইবে, আমি সেখানেই খেলব। আপাতত, ধন্যবাদ বিরাট এবং টিম ম্যানেজমেন্টকে। ওঁরা আমায় খেলার সূযোগ দিয়েছে। আমিও সেরা পারফরম্যান্স করার চেষ্টা করছি। রোহিত দলে ফিরলে কী হবে, সত্যিই জানা নেই। তবে, সেসব নিয়ে না ভেবে আমি এখনকার প্রত্যেকটা ম্যাচ নিয়েই বেশি ভাবছি।'

আরও পড়ুন  ধোনির পাশাপাশি, অ্যান্টিগাতে রেকর্ড করলেন রবিচন্দ্রন অশ্বিনও

.