ভারতীয় ক্রিকেটে নতুন কোচের নাম নিয়ে জল্পনা উস্কে দিল BCCI!

অনিল কুম্বলের পদত্যাগের পর নতুন কোচ খোঁজার কাজ শুরু করে দিল বিসিসিআই। নতুন কোচের জন্য ফের আবেদন পত্র জমা দেওয়ার সিদ্ধান্ত নিল বোর্ড। একই সঙ্গে কোচ হিসেবে রবি শাস্ত্রী বা রাহুল দ্রাবিড়ের মতো কাউকে দেখতে পাওয়ার জল্পনা উস্কে দিলেন বোর্ড কর্তারা।

Updated By: Jun 21, 2017, 11:24 PM IST
ভারতীয় ক্রিকেটে নতুন কোচের নাম নিয়ে জল্পনা উস্কে দিল BCCI!

ওয়েব ডেস্ক : অনিল কুম্বলের পদত্যাগের পর নতুন কোচ খোঁজার কাজ শুরু করে দিল বিসিসিআই। নতুন কোচের জন্য ফের আবেদন পত্র জমা দেওয়ার সিদ্ধান্ত নিল বোর্ড। একই সঙ্গে কোচ হিসেবে রবি শাস্ত্রী বা রাহুল দ্রাবিড়ের মতো কাউকে দেখতে পাওয়ার জল্পনা উস্কে দিলেন বোর্ড কর্তারা।

ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার জন্য ফের আবেদন পত্র জমা দেওয়ার সুযোগ করে দিল বিসিসিআই। আর উসকে দিল কোচ হিসেবে রবি শাস্ত্রী বা রাহুল দ্রাবিড়ের মত কাউকে দেখতে পাওয়ার জল্পনা। এই জল্পনা এদিন আরও বাড়িয়ে দিয়েছেন রাজীব শুক্লা। আপাতত শর্ট লিস্টেড পাঁচজনের বাইরে থেকেও কাউকে বাছার সম্ভাবনার ইঙ্গিত দিয়েছেন তিনি।

অনিল কুম্বলে এবং বিরাট কোহলির মধ্যে গন্ডগোল মেটাতে ব্যর্থ বোর্ড। এই পরিস্থিতিতে অনিল কুম্বলের সরে যাওয়ার সিদ্ধান্তে সিলমোহর দেওয়া ছাড়া তাদের কিছু করার ছিল না। প্রথম বোর্ড কর্তা হিসাবে এদিন সরাসরি স্বীকার করে নেন রাজীব শুক্লা। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে শ্রীলঙ্কা সফরের আগেই কোহলিদের কোচ নির্বাচন হয়ে যাবে।

আরও পড়ুন- ভারতীয় দলের কোচ কে? শ্রীলঙ্কা সফরের আগে জানাবে বিসিসিাই