একেই বলে শাপমোচন, পেপের মুখে হাসি ফোটালেন গুন্ডোগান, আগুয়েরোরা

শাপমুক্তি ছাড়া কিই বা বলা যায় এই জয়কে। মঙ্গলবার রাতে সিটির একটা জয়ের মধ্যে যেন অনেক প্রশ্নের উত্তর দিলেন পেপ গুয়ার্দিওলা। হারালেন বার্সেলোনাকে। থামালেন শিষ্যকে। ক্যাটালিয়ান্স ক্লাবের কোচের পদ ছাড়ার পর যখনই মেসির মুখোমুখি হয়েছেন হতাশায় মাঠ ছাড়তে হয়েছে বর্তমান প্রজন্মের অন্যতম সেরা কোচকে। বেঞ্চে বসে দেখেছেন একসময়ের শিষ্য তার দলকে নিয়ে ছেলেখেলা করছেন। মঙ্গলবার রাতে পেপের জবাব দেওয়ার ম্যাচ ছিল।

Updated By: Nov 3, 2016, 09:28 AM IST
একেই বলে শাপমোচন, পেপের মুখে হাসি ফোটালেন গুন্ডোগান, আগুয়েরোরা

ব্যুরো: শাপমুক্তি ছাড়া কিই বা বলা যায় এই জয়কে। মঙ্গলবার রাতে সিটির একটা জয়ের মধ্যে যেন অনেক প্রশ্নের উত্তর দিলেন পেপ গুয়ার্দিওলা। হারালেন বার্সেলোনাকে। থামালেন শিষ্যকে। ক্যাটালিয়ান্স ক্লাবের কোচের পদ ছাড়ার পর যখনই মেসির মুখোমুখি হয়েছেন হতাশায় মাঠ ছাড়তে হয়েছে বর্তমান প্রজন্মের অন্যতম সেরা কোচকে। বেঞ্চে বসে দেখেছেন একসময়ের শিষ্য তার দলকে নিয়ে ছেলেখেলা করছেন। মঙ্গলবার রাতে পেপের জবাব দেওয়ার ম্যাচ ছিল।

 

কোচের মুখে হাসি ফোটালেন গুন্ডোগান, আগুয়েরোরা। সম্মানের ম্যাচ জিতে গুয়ার্দিওলা বলেছেন তাঁরা বিশ্বের সেরা দলকে হারিয়েছেন। দ্বিতীয়ার্ধে নিজের দলের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বাসপ্রকাশ করেছেন সিটির ম্যানেজার। আসলে প্রতিপক্ষ দলে মেসির মতো ফুটবলার থাকলেও যে তার দল জিততে পারে সেটা প্রমাণ করতে পারাটাই আনন্দ দিচ্ছে গুয়ার্দিওলাকে। অন্যদিকে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্যায় গোল করার নতুন রেকর্ড গড়েও হেরে মাঠ ছাড়লেন মেসি। ম্যাচ শেষে হতাশায় মেসি প্রতিপক্ষের এক ফুটবলারের সঙ্গে বিতর্কেও জড়িয়ে পড়েন টানেলে। 

.