close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লাইভেই সাংবাদিকের বক্ষে হাত! জোর করে চুম্বন! তারপর...

সম্মান! না আমরা সেটার যোগ্যই নই... 

Updated: Jun 20, 2018, 03:46 PM IST
লাইভেই সাংবাদিকের বক্ষে হাত! জোর করে চুম্বন! তারপর...

নিজস্ব প্রতিবেদন: মাঠে ফুটবলের মহারণ আর বাইরে বিশ্বকাপের উত্সব। বিপ্লবের দেশ এখন কার্যত ‘রঙ্গমঞ্চ’। রোনাল্ডোর চোখ ধাঁধানো ফ্রি-কিক, মেসির পেনাল্টি মিস, কলম্বিয়ার হার, ঘণ্টায় ঘণ্টায় বদল হচ্ছে ক্লাইম্যাক্স। সমান্তরাল ভাবে পাল্টে যাচ্ছে ক্লাইমেটও। কখনও মেঘবৃষ্টির লুকোচুরি, তো কখনও রোদঝলমল আকাশ। মুহূর্তে মুহূর্তে রং বদলাচ্ছে মস্কো। আর সেই সবকিছুই সরাসরি সম্প্রচার করতে রাশিয়ায় হাজির বিশ্বের তাবড় সংবাদমাধ্যম। তেমনই জার্মান রেডিও স্টেশনের পক্ষ থেকে বিশ্বকাপের কভারেজ করতে পুতিনের দেশে এসেছেন জুলিয়েট গোনজালিজ থেরানও। তবে কলম্বিয়ার এই মহিলা সাংবাদিক যে অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন, তাতে মুখ পুড়েছে তথাকথিত পুতিনের দেশের।

আরও পড়ুন- ফের বল-বিকৃতি কাণ্ড, লঘু শাস্তি দিল আইসিসি

লাইভ সম্প্রচার চলাকালীন সাংবাদিকের বক্ষে হাত দিল এক উত্তেজিত ফুটবল সমর্থক। তারপর জোর করে চুম্বন। আর গোটাটাই সম্প্রচারিত হল টেলিভিশনের পর্দায়। পরে ওই ভিডিও ইনস্টাগ্রামে পোস্টও করেন সাংবাদিক জুলিয়েট। তিনি যে অসম্মানিত হয়েছেন সেকথাও কোনও রকম রাখঢাক না করেই জানিয়েছেন কলম্বিয়ার এই সাংবাদিক।

আরও পড়ুন- ফুটবল যুবরাজের জন্য এই বার্তাই দিলেন মেসি-পত্নী

তাঁর কথায়, “সম্মান! না আমরা সেটার যোগ্যই নই। আমরা খুবই দায়িত্বের সঙ্গেই কাজ করছি এবং ফুটবলের আমেজে মেতেও উঠছি। তবে বোঝা দরকার, আমাদের ফুটবল প্রীতি যেন কারোও হয়রানির কারণ না হয়”।