রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমানে রোনাল্ডোর বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ এনেছেন মাদ্রিদের পাবলিক প্রোসিকিউটার। দোষি সাব্যস্ত হলে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবেন বলে হুমকি দিয়েছেন রোনাল্ডো। রিয়াল মাদ্রিদকে চরম হুঁশিয়ারি দিয়ে রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কর ফাঁকি মামলায় দোষি সাব্যস্ত হলে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন সিআর সেভেন। মেসি,নেইমারের মতই স্পেনে পর্তুগিজ তারকার বিরুদ্ধেও কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

Updated By: Jun 17, 2017, 11:17 AM IST
রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ওয়েব ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমানে রোনাল্ডোর বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ এনেছেন মাদ্রিদের পাবলিক প্রোসিকিউটার। দোষি সাব্যস্ত হলে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবেন বলে হুমকি দিয়েছেন রোনাল্ডো। রিয়াল মাদ্রিদকে চরম হুঁশিয়ারি দিয়ে রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কর ফাঁকি মামলায় দোষি সাব্যস্ত হলে তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন সিআর সেভেন। মেসি,নেইমারের মতই স্পেনে পর্তুগিজ তারকার বিরুদ্ধেও কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

আরও পড়ুন আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

ফুটবলের পোস্টার বয়ের বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার মোট চারটে অভিযোগ এনেছে মাদ্রিদের পাবলিক প্রোসিকিউটার। দুহাজার এগারো থেকে দুহাজার চোদ্দ সাল পর্যন্ত আয় গোপন করার গুরুতর অভিযোগ রয়েছে রোনাল্ডোর বিরুদ্ধে। অবশ্য রোনাল্ডোর পক্ষ থেকে যাবতীয় অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে। রোনাল্ডোর দাবি তিনি নির্দোষ, তবুও তাঁর বিরুদ্ধে ক্রিমিনালের মতো ব্যবহার করা হচ্ছে।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজ সফরে কেন বিশ্রাম দেওয়া হল রোহিতকে? উত্তর দিলেন বিরাট