বিরাটের প্রেমিকা ধোনিতে মশগুল

সেই ড্যানিয়েল এবার আরও একবার শিরোনামে। তবে এবারে নেই কোনও বিরাটোচিত কারণ। আছে মাহি ম্যাজিক। চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নতুন কেশ শৈলীতেই মন হারিয়েছেন ড্যানিয়েল ওয়াট। টুইটে সে কথা জানিয়েওছেন তিনি।

Updated By: May 3, 2018, 05:48 PM IST
বিরাটের প্রেমিকা ধোনিতে মশগুল

নিজস্ব প্রতিবেদন: ড্যানিয়েল ওয়াট। ইংল্যান্ড দলের সনামধন্য ক্রিকেটার। তবে ভারতীয়দের কাছে তিনি পরিচিত বিরাট কোহলির প্রেমিকা হিসেবেই। ভালবাসার ইস্তেহার থেকে অর্ধাঙ্গিনী হওয়ার সবিনয় নিবেদন, বিরাটের জীবনে নিজেকে সামিল করার জন্য সব চেষ্টাই করেছিলেন ড্যানিয়েল। তবে চিড়ে ভেজেনি। লক্ষ্যে অবিচল কোহলি বিরাট বিয়ে করে অনুষ্কাকেই দুলহানিয়া করেছেন। তবে ভারত অধিনায়কের মনে সফট কর্ণার করে ব্যাট উপহার আদায় করে নিয়েছিলেন  এই ব্রিটিশ ক্রিকেটার। বিরাটের সেই ব্যাটে আবার ভারতকে হারিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- গম্ভীরকে বাদ দেওয়ার সিদ্ধান্ত কার ছিল?

সেই ড্যানিয়েল এবার আরও একবার শিরোনামে। তবে  এবারে নেই কোনও বিরাটোচিত কারণ। আছে মাহি ম্যাজিক। চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নতুন কেশ শৈলীতেই মন হারিয়েছেন ড্যানিয়েল ওয়াট। টুইটে সে কথা জানিয়েওছেন তিনি।

আরও পড়ুন- ব্যাগি গ্রিনদের হেডস্যার হচ্ছেন জাস্টিন ল্যাঙ্গার

সেখানে এক ধোনি অনুরাগী তাঁকে কিংবদন্তির থেকে ক্রিকেট টিপস নেওয়ার পরামর্শ দেন। যা দেখে ধোনির ‘হেলিকপ্টার’ শট নিয়ে প্রতিবার্তাও দিয়েছেন ড্যানিয়েল।