একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন দুই কিউয়ি ক্রিকেটার

নিউজিল্যান্ড ক্রিকেটের যেন অবসরের দিন। একইদিনে তাদের দেশের দু'-দু'জন ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। হ্যাঁ, নিউজিল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান লুক রোঁচি অবসর নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি স্পিনার জিতেন প্যাটেল। ৩৭ বছর বয়সি এই স্পিনার নিউজিল্যান্ডের হয়ে ২৪টি টেস্ট, ৪৩টি একদিনের ম্যাচ এবং ১১টি টি২০ ম্যাচ খেলেছেন।

Updated By: Jun 23, 2017, 12:34 PM IST
একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন দুই কিউয়ি ক্রিকেটার

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ড ক্রিকেটের যেন অবসরের দিন। একইদিনে তাদের দেশের দু'-দু'জন ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। হ্যাঁ, নিউজিল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান লুক রোঁচি অবসর নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি স্পিনার জিতেন প্যাটেল। ৩৭ বছর বয়সি এই স্পিনার নিউজিল্যান্ডের হয়ে ২৪টি টেস্ট, ৪৩টি একদিনের ম্যাচ এবং ১১টি টি২০ ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন দশ থেকে বেড়ে টেস্ট খেলিয়ে দেশের সংখ্যা দাঁড়াল বারো

গত মাসে বাংলাদেশর বিপক্ষে শেষবার একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নেমেছিলেন জিতেন প্যাটেল। এর কয়েক ঘণ্টা আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন রোঁচি। তিনি অবসর নিয়ে বলেছেন, 'নিউজিল্যান্ডের হয়ে খেলাটা স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার ছিল।একসময় তো খেলা ছাড়তেই হতো। এটাই আমার জন্য সবথেকে ভাল সময় ছিল।'

আরও পড়ুন  অনিল কুম্বলের পদত্যাগের পরও বিন্দুমাত্র সৌজন্য দেখালেন না বিরাট কোহলি

.