ওয়েব ডেস্ক : কাল কটকে ফেড কাপের মেগা সেমিফাইনালে মুখোমুখি কলকাতার দুই প্রধান। দু'দলেরই বক্তব্য রবিবাসরীয় ডার্বিতে স্নায়ুর লড়াইয়ে যে জিতবে সেই বাজিমাত করবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কটকে বড় ম্যাচ। ফেড কাপের মেগা সেমিফাইনাল। মহানদীর ধারে সুপার সান্ডের সন্ধ্যায় ভারতীয় ফুটবলের সেরা দ্বৈরথ। মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বি মোহনবাগান ও ইস্টবেঙ্গল। ২০১৩ সালের মার্চ মাসে আইএফএ শিল্ডের সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল দুই প্রধান। চার বছরের বেশি সময় ব্যবধানের পর ফের নক আউট ডার্বিতে ইলিশ-চিংড়ির লড়াই। চলতি মরশুমে এই নিয়ে চতুর্থবার মুখোমুখি মোহন-ইস্ট। তবে দুটো দলের কাছেই রবিবারের বড় ম্যাচের গুরুত্ব অনেক। যে হারবে তাদের মরশুম শেষ হয়ে যাবে। আর যারা ডার্বিতে বাজিমাত  করবে তাদের ট্রফি জয়ের আশা বেঁচে থাকবে। দুরন্ত ফর্মে থেকে ফেডের সেমিতে নামছে মোহনবাগান। অন্যদিকে কিছুটা হলেও চাপে ইস্টবেঙ্গল। দুই দলের কোচই অবশ্য অতীতের ফর্মকে মনে রাখছেন না।


৩৫ দিন আগে শিলিগুড়িতে শেষ বড় ম্যাচে ইস্টবেঙ্গলকে হারিয়েছিল মোহনবাগান। গোল করে নায়ক হয়েছিলেন সোনি নর্ডি। লড়াই এবার কটকে। আই লিগের পরিবর্তে ফেড কাপে। বদলার ডার্বি লালহলুদের সামনে। অন্যদিকে, ফর্ম ধরে রাখতে মরিয়া মোহনবাগান।


আরও প়ড়ুন- ফুটবলার জেরার্ড পিকে মন জিতে নিয়েছেন গোটা বিশ্বের টেনিসপ্রেমীদের