আইএসএল খেলার পথে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল!

বিনিয়োগকারী এসে যাওয়ায় আইএসএলে-র শর্তপূরণ করতে আর কোনও অসুবিধা হবে না ইস্টবেঙ্গলের।

Updated By: Jul 22, 2018, 11:25 PM IST
আইএসএল খেলার পথে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল!

ওয়েব ডেস্ক :  এই মরশুমেই আইএসএল খেলতে আরও একধাপ এগিয়ে গেল ইস্টবেঙ্গল। রবিবার মুম্বইয়ে ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল প্যাটেলের কাছে আইএসএল খেলার আর্জি জানান লাল-হলুদ কর্তারা।

আরও পড়ুন - দুই প্রধানে খেলতে রবিবার কলকাতায় এলেন আইলিগ জয়ী দুই বিদেশি

কোয়েস কর্পের হাত ধরে ইস্টবেঙ্গলের আর্থিক সমস্যা মিটে গিয়েছে। বড় অঙ্কের বিনিয়োগ হওয়ায় আইএসএলে খেলার জন্য তোড়জোর শুরু করেছে ইস্টবেঙ্গল। বিনিয়োগকারী এসে যাওয়ায় আইএসএলে-র শর্তপূরণ করতে আর কোনও অসুবিধা হবে না ইস্টবেঙ্গলের। তাই রবিবার মুম্বইয়ে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের কার্যকরী কমিটির বৈঠকের আগেই ফেডারেশন সভাপতির কাছে আইএসএলে খেলার বিষয়টি নিয়ে আলোচনায় বসেন লাল-হলুদের এক শীর্ষকর্তা এবং কোয়েসের এক পদস্থ কর্তা। ফেডারেশন সচিব কুশল দাস এবং ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্তও সেখানে ছিলেন। সেখানে প্রফুল প্যাটেলের কাছ থেকে ইতিবাচক ইঙ্গিত পেয়েছে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন - ফেডারেশনের বর্ষসেরা ফুটবলার হলেন সুনীল ছেত্রী

এরপর ইস্টবেঙ্গলের আইএসএলে খেলার বিষয়টি নিয়ে আইএসএলের উদ্যোক্তা আইএমজিআরের সঙ্গে আলোচনা করবেন প্রফুল প্যাটেল। বিষয়টি নিয়ে পরিষ্কার চিত্র উঠে আসতে পারে ২৭ জুলাই, বেঙ্গালুরুতে আইএসএল নিয়ে গভর্নিং কাউন্সিলের বৈঠকের পর। আইএসএলের নতুন দলের জন্য আইএমজিআর বিড ওপেন করে কিনা সেটাও দেখার। সেক্ষেত্রে কোথা থেকে ইস্টবেঙ্গল খেলবে সেটাও আলোচনার বিষয়ে থাকবে। তবে সূত্রের খবর, কলকাতা থেকেই আইএসএলে খেলতে পারে ইস্টবেঙ্গল। যাই হোক না কেন ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে শেষ কথা বলবে সেই আইএমজিআর।