জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রিসবেনে ইংল্যান্ড-পাকিস্তান (England vs Pakistan) টি-২০ বিশ্বকাপের ( T20 World Cup 2022) ওয়ার্ম-আপ ম্যাচে (Warm-Up Match) মুখোমুখি হয়েছিল। এদিন জস বাটলারদের (Jos Buttler) বিরুদ্ধে পাকিস্তান খেলায়নি বাবর আজমকে (Babar Azam)। তাঁর পরিবর্তে অধিনায়কত্ব করলেন শাহদাব খান (Shadab Khan)। এদিন টস হেরে প্রথমে ব্যাট করল সবুজ ব্রিগেড। পাকিস্তান নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে তুলল ১৬০ রান। ২৬ বল হাতে রেখে ইংল্যান্ড ম্যাচ জিতল ৬ উইকেটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তানের হয়ে এদিন সর্বাধিক রান করলেন ওপেনার শান মাসুদ (২২ বলে ৩৯)। মাসুদ ছাড়া কোনও ব্যাটারই তিরিশের কোটায় আসতে পারেননি। ব্রিটিশ বোলারদের মিলিত প্রয়াসে পাকিস্তানের ব্যাটাররা কল্কে করতে পারেননি এদিন। যদিও এই রান তাড়া করে জিততে ইংরেজদের খুব একটা বেগ পেতে হয়নি। অনায়াসে ম্যাচ বার করে নেন তাঁরা। দুই ওপেনার ফিল সল্ট (১) ও অ্যালেক্স হেলস (৯) ফিরে যাওয়ার পর বেন স্টোকস (১৮ বলে ৩৬), লিয়াম লিভিংস্টোন (১৬ বলে ২৮) জয়ের মঞ্চ গড়ে দেন। এরপর হ্যারি ব্রুক (২৪ বলে ৪৫) ও স্যাম কারান (১৪ বলে ৩৩) অপরাজিত থেকে ১৫ ওভারের মধ্যেই খেলা শেষ করে দেন।


আরও পড়ুন: Babar Azam, IND vs PAK: গর্বের মুহূর্ত, সুনীল গাভাসকরের কাছ থেকে 'সানি ক্যাপ' পেলেন পাক অধিনায়ক বাবর



সময় প্রায় এসেই গেল। হাতে আর ঠিক ছ'দিন। রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া। কুড়ি ওভারের বিশ্বকাপে রোহিত শর্মা বনাম বাবর আজম ডুয়েল। তার আগে পাকিস্তানের কাছে এই হার রিয়ালিটি চেক হয়ে গেল। পাকিস্তান মহাযুদ্ধে নামার আগে আগামী ১৯ অক্টোবর আফগাানিস্তানের বিরুদ্ধে অন্তিম প্রস্তুতি ম্যাচ খেলেবে। আফগানদের বিরুদ্ধে ২২ অক্টোবর ইংল্যান্ডের বিশ্বকাপ অভিযান শুরু হবে।


আরও পড়ুনT20 World Cup 2022, West Indies vs Scotland: দু'বারের বিশ্বচ্যাম্পিয়নদের হারিয়ে চমক স্কটল্যান্ডের! অভিভূত নেটিজেনরা


ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে না নামলেও, পাক অধিনায়ক বাবর দারুণ সময় কাটাচ্ছেন। সম্প্রতি তাঁর ২৮তম জন্মদিন পালন করেছিল আইসিসি । সেখানে বাকি ১৫ জন অধিনায়ক উপস্থিতও ছিলেন। কেক কেটে হয়েছিল জন্মদিন উদযাপন। আর এবার সুনীল গাভাসকরের কাছ থেকে শুভেচ্ছা পেলেন পাক ক্রিকেটের আইকন। পিসিবি সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছে, যা ইতিমধ্যেই ভাইরাল। বাবরের হাতে একটি ক্যাপ তুলে দেন সানি। সঙ্গে পাক ব্যাটার পেলেন 'লিটল মাস্টার'-এর কাছ থেকে মহামূল্যবান পরামর্শ। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)