বিরাট বনাম কুম্বলের লড়াইয়ে ভারতীয় অধিনায়ককে তুলোধনা করলেন এরাপাল্লি প্রসন্ন

বিরাট কোহলির সঙ্গে তার তিক্ততার সম্পর্ক আর বাড়াতে চাইছেন না অনিল কুম্বলে। ভারতীয় অধিনায়কের সঙ্গে কথার লড়াইয়ে আর যেতে নারাজ কোহলিদের প্রাক্তন হেড স্যার। শুক্রবার জাম্বো বলেছেন কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার পর তার যা বলার তিনি ইতিমধ্যে বলে দিয়েছেন। নতুন করে তার আর কিছুই বলার নেই। সাংবাদিকদের যাবতীয় প্রশ্নের উত্তরে কিংবদন্তী এই ক্রিকেটার বলেছেন তিনি যথেষ্ট অভিজ্ঞ। তাই তার মুখ থেকে নতুন করে আর কিছু বের করা যাবে না। মঙ্গলবারই টিম ইন্ডিয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ান কুম্বলে। বিদায়ের পর কোহলি তথা ভারতীয় বোর্ডের উদ্দেশ্যে খোঁচা দিতে ছাড়েননি প্রাক্তন কোচ। বৃহস্পতিবার পাল্টা কোহলি বলেন ড্রেসিংরুম ও টিমের ভেতরের খবর কখনোই বাইরে বেড়নো উচিত নয়। এখানেই শেষ নয়। তিক্ততা এমন পর্যায়ে পৌছে গেছে যে প্রাক্তন কোচের উদ্দেশ্যে অতীতে করা একটি  টুইটও মুছে দেন কোহলি। তবে এখন সব বিষয়ে নিরুত্তর প্রাক্তন জাতীয় কোচ ।  তিক্ততা ও বিতর্কে  দাড়ি টানতে চান কুম্বলে।

Updated By: Jun 24, 2017, 08:57 AM IST
বিরাট বনাম কুম্বলের লড়াইয়ে ভারতীয় অধিনায়ককে তুলোধনা করলেন এরাপাল্লি প্রসন্ন

ওয়েব ডেস্ক: বিরাট কোহলির সঙ্গে তার তিক্ততার সম্পর্ক আর বাড়াতে চাইছেন না অনিল কুম্বলে। ভারতীয় অধিনায়কের সঙ্গে কথার লড়াইয়ে আর যেতে নারাজ কোহলিদের প্রাক্তন হেড স্যার। শুক্রবার জাম্বো বলেছেন কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার পর তার যা বলার তিনি ইতিমধ্যে বলে দিয়েছেন। নতুন করে তার আর কিছুই বলার নেই। সাংবাদিকদের যাবতীয় প্রশ্নের উত্তরে কিংবদন্তী এই ক্রিকেটার বলেছেন তিনি যথেষ্ট অভিজ্ঞ। তাই তার মুখ থেকে নতুন করে আর কিছু বের করা যাবে না। মঙ্গলবারই টিম ইন্ডিয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ান কুম্বলে। বিদায়ের পর কোহলি তথা ভারতীয় বোর্ডের উদ্দেশ্যে খোঁচা দিতে ছাড়েননি প্রাক্তন কোচ। বৃহস্পতিবার পাল্টা কোহলি বলেন ড্রেসিংরুম ও টিমের ভেতরের খবর কখনোই বাইরে বেড়নো উচিত নয়। এখানেই শেষ নয়। তিক্ততা এমন পর্যায়ে পৌছে গেছে যে প্রাক্তন কোচের উদ্দেশ্যে অতীতে করা একটি  টুইটও মুছে দেন কোহলি। তবে এখন সব বিষয়ে নিরুত্তর প্রাক্তন জাতীয় কোচ ।  তিক্ততা ও বিতর্কে  দাড়ি টানতে চান কুম্বলে।

আরও পড়ুন প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে মিতালি রাজ কী বলেছেন জানেন?

অন্যদিকে, বিরাট কোহলি বনাম অনিল কুম্বলের লড়াইয়ে ভারতীয় অধিনায়ককে তুলোধনা করলেন প্রাক্তন ক্রিকেটার এরাপাল্লি প্রসন্ন। একটি সাক্ষাতকারে প্রসন্ন সাফ বলেছেন কোহলি যদি মনে করেন সে টিমের শেষ কথা তাহলে ভারতীয় দলের জন্য কোনও কোচেরই প্রয়োজন নেই। এখানেই শেষ নয়। প্রসন্ন মনে কোহলি যে মনোভাব দেখিয়েছেন তাতে টিম ইন্ডিয়ার জন্য কোনও ব্যাটিং বা বোলিং কোচও দরকার নেই। অতীত দিনের মতো একজন ম্যানেজার নিয়োগ করলেই কাজ হয়ে যাবে বলে ভারতীয় অধিনায়কের উদ্দেশ্যে কটাক্ষ করেছেন প্রাক্তন এই অফস্পিনার। ব্যাটসম্যান কোহলির প্রশংসা করলেও নেতা কোহলির ক্ষমতা নিয়ে প্রসন্নর মনে এখনও যথেষ্ট প্রশ্নচিহ্ন রয়েছে।

আরও পড়ুন  একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন দুই কিউয়ি ক্রিকেটার