অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট, ভক্তদের উপদেশ পেলেন কোহলি

৭১ বছর পর অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজি জিতেছে ভারত। কিন্তু তার পরই প্রথম একদিনের ম্যাচে হেরে মুখ থুবড়ে পড়তে হয়েছে ভারতীয় দলকে। 

Updated By: Jan 14, 2019, 12:42 PM IST
অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট, ভক্তদের উপদেশ পেলেন কোহলি

নিজস্ব প্রতিনিধি : সিরিজের প্রথম একদিনের ম্যাচে হার। টেস্ট সিরিজ জয়ের পর  ভারতীয় দলের এই হার মেনে নিতে পারছেন না সমর্থকরা। তার উপর সেই ম্যাচে বিরাট কোহলি ব্যর্থ। ফলে হারের জ্বালার সঙ্গে বিরাটের ব্যর্থতা যেন গোঁদের উপর বিষফোঁড়া হয়ে উঠেছে ক্রিকেটপ্রেমীদের কাছে।  আগামীকাল অ্যাডিলেডে দ্বিতীয় একদিনের ম্যাচে নামবে ভারত।  সিরিজে টিকে থাকতে এই ম্যাচ জিততেই হবে ভারতকে। শেষ ম্যাচ শুক্রবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। এরই মাঝে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি ছবি পোস্ট করলেন বিরাট কোহলি। খুবই সাধারণ ছবি। কিন্তু সেটাও সমর্থকদের পছন্দ হয়নি। কারণ? তেমন কোনও কারণ নেই। আসলে হারের থেকে বিরাটের রান না পাওয়াটা বেশি ভাবাচ্ছে সমর্থকদের। তাই তাঁরা বিরাটকে উপদেশ দিয়ে বসলেন।

আরও পড়ুন-  আজব কাণ্ড! ওভারের সাত নম্বর ডেলিভারিতে আউট ব্যাটসম্যান, বিতর্ক

একের পর এক ম্যাচে পারফর্ম করে চলেছেন ক্যাপ্টেন কোহলি। দলের প্রয়োজনে সব সময় তিনি সবার আগে তৈরি। ধারাবাহিক পারফরম্য়ান্স করে চলেছেন। এমনটাও দেখা গিয়েছে, বিরাট কোহলি আউট মানে ভারতীয় দল ম্যাচ জিততে পারছে না। এমন অবস্থায় তাঁর উপর সমর্থকদের প্রত্যাশার চাপ থাকাটা স্বাভাবিক। কিন্তু এখন দেখা যাচ্ছে সেই চাপটা অত্যধিক হয়ে দাঁড়াচ্ছে। যার প্রমাণ হয়ে দাঁড়াল এই ছবি। ৭১ বছর পর অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজি জিতেছে ভারত। কিন্তু তার পরই প্রথম একদিনের ম্যাচে হেরে মুখ থুবড়ে পড়তে হয়েছে ভারতীয় দলকে। 

আরও পড়ুন-  আইপিএলে রাজস্থানের দায়িত্বে ফিরলেন প্যাডি আপটন

অস্ট্রেলিয়াতেই রয়েছেন অনুষ্কা শর্মাও। ভারতীয় দলের ঐতিহাসেক টেস্ট জয়ের সময়ও তিনি মাঠে ছিলেন। বিরাট কোহলি এমন স্মরণীয় মুহূর্ত স্ত্রীর সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।  দ্বিতীয় টেস্টের সময় থেকেই অনুষ্কা রয়েছেন বিরাট কোহলির সঙ্গে। বিরুষ্কা প্রথম বিবাহবার্ষিকী একসঙ্গে কাটিয়েছেন অস্ট্রেলিয়ায়। তার পর থেকে একসঙ্গেই রয়েছেন দুজনে। এদিনও ঘুরতে গিয়ে তাই একসঙ্গে ছবি পোস্ট করেছিলেন বিরুষ্কা। সেই ছবির নিচে সমর্থকরা একের পর পরামর্শ দিয়েছেন কোহলিক। সবার বক্তব্য মোটামুটি এক। পরের ম্যাচে কোহলিকে পারফর্ম করতে হবে।

.