বিরাটের একটা ইনস্টা পোস্টের দাম ৮২ লাখ!

ইনস্টা পোস্ট দিয়ে আয়ের বিষয়ে সবার শীর্ষে প্রাক্তন রিয়েল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি ইনস্টা পোস্ট থেকে সি আর সেভেন আয় করেন ৭ লাখ ৫০ হাজার মার্কিন ডলার।

Updated By: Jul 25, 2018, 01:26 PM IST
বিরাটের একটা ইনস্টা পোস্টের দাম ৮২ লাখ!
ছবি- ইনস্টা

নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রামে একটা পোস্টেই লাখ লাখ টাকা রোজগার করা যায়। আর যদি সেই পোস্ট যদি হয় বিরাট কোহলির, তাহলে একটা পোস্টেই আয় হতে পারে প্রায় কোটি টাকা। হ্যাঁ, ব্র্যান্ড বিরাটের ভ্যালু এখন এতটাই যে, ভারতের ক্রিকেট অধিনায়ক ইনস্টাগ্রামে একটা পোস্ট করলেই তাঁর আয় হয় এক লাখ ২০ হাজার মার্কিন ডলার। ভারতীয় টাকায় যা ৮২ লাখ ৫৪ হাজার ২০০ টাকা। যা বক্সার মেওদারের এক একটি সোশ্যাল পোস্টের আয়ের থেকেও বেশি।

 

My one and only! 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

বিরাটের এই মূহূর্তে ইনস্টা ফলোয়ারের সংখ্যা ২ কোটি ৩০ লাখের উপরে। মেওদারের ইনস্টা অনুরাগীর সংখ্যা ২ কোটির উপরে। প্রসঙ্গত, মেওদার ছাড়াও বাসকেট বল তারকা স্টিফেন কারি-সহ মার্কিন টেলিভিশিন সঞ্চালিকা কেইলি জেনারকেও ইনস্টা পোস্টের আয়ে ছাপিয়ে গিয়েছেন বিরাট কোহলি। এই মুহূর্তে ভারত অধিনায়ক বিশ্বের ১৭তম তারকা যিনি ইনস্টা থেকে কোটি কোটি আয় করেছেন।  

আরও পড়ুন- ঝাড়খণ্ডের সর্বোচ্চ আয়করদাতা ধোনি

ইনস্টা পোস্ট দিয়ে আয়ের বিষয়ে সবার শীর্ষে প্রাক্তন রিয়েল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি ইনস্টা পোস্ট থেকে সি আর সেভেন আয় করেন ৭ লাখ ৫০ হাজার মার্কিন ডলার। এই তালিকায় আছেন ব্রাজিল তারকা নেইমার (৬ লাখ মার্কিন ডলার) এবং ‘ফুটবলের যুবরাজ’ লিওনেল মেসিও (৫ লাখ মার্কিন ডলার)।

 

 

Double trouble @cr7underwear

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on