"২০১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারত দারুন ফল করবে" ,বললেন সৌরভ গাঙ্গুলি

পাশাপাশি রোহিত শর্মাকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে সুযোগ না দেওয়া নিয়ে তিনি বলেন "রোহিত দারুন খেলোয়াড়। ও আবার টেস্ট দলে ফিরে আসবেই।"

Updated By: Oct 1, 2018, 03:57 PM IST
"২০১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারত দারুন ফল করবে" ,বললেন সৌরভ গাঙ্গুলি

নিজস্ব প্রতিবেদন :  আগামী বছরে ইংল্যান্ডের মাটিতে বসছে বিশ্বকাপ ক্রিকেটের আসর। সম্প্রতি সেই ইংল্যান্ডের মাটিতেই ভারতের ভরাডুবি হয়েছে। তবে ২০১৯ সালে ইংল্যান্ড বিশ্বকাপে ভালো ফল করবে ভারতীয় ক্রিকেট দল। সোমবার দুর্গাপুরের সিটি সেন্টারে একটি গহনা বিপণনের উদ্বোধনে গিয়ে একথাই বলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

আরও পড়ুন - ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে নেই রোহিত শর্মা! অবাক সৌরভ, হরভজন

এদিন দুর্গাপুরে সৌরভ বর্তমান ভারতীয় ক্রিকেট দল নিয়ে খোলামেলা মেজাজেই উত্তর দেন। সদ্য শেষ হওয়া এশিয়া কাপ প্রসঙ্গে মহারাজ বলেন, "সাম্প্রতিক কালে জাতীয় দল দারুন খেলছে। এশিয়া কাপের একটা ম্যাচ না হেরে চ্যাম্পিয়ন হয়েছে। আফগানিস্তান এর সাথে ম্যাচ টাই হওয়ার কারন ওই দিন প্রায় ৫ জন প্রথম সারির ক্রিকেটারের না খেলা। তা ছাড়া গোটা টুর্নামেন্টে দল বেশ ভালো খেলেছে।" পাশাপাশি রোহিত শর্মাকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে সুযোগ না দেওয়া নিয়ে তিনি বলেন "রোহিত দারুন খেলোয়াড়। ও আবার টেস্ট দলে ফিরে আসবেই।"

আরও পড়ুন - সালাহ'র গোলও ভাল, তবে সেরা গোল আমারই; বললেন রোনাল্ডো

তবে পরের বছর বিশ্বকাপে সম্ভবনা কতটা? এই নিয়ে আগাম জানিয়ে দিলেন সৌরভ। তিনি বলেন " আমি আশা করি, ২০১৯-এ ইংল্যান্ডে ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দল দারুন ফল করবে।"   ইংল্যান্ড বিশ্বকাপে বাংলার পেসার মহম্মদ শামির জায়গা যে নিশ্চিত তাও এখন থেকেই জানিয়ে দিলেন সৌরভ।