আমি প্রতিপক্ষ ব্যাটসম্যানকে বিরক্ত করতে ভালোবাসি : ঋষভ পন্থ

স্লেজিং প্রসঙ্গে এবার মুখ খুললেন পন্থ।

Updated By: Dec 11, 2018, 01:58 PM IST
আমি প্রতিপক্ষ ব্যাটসম্যানকে বিরক্ত করতে ভালোবাসি : ঋষভ পন্থ
সৌজন্যে- টুইটার (বিসিসিআই)

নিজস্ব প্রতিবেদন :  অ্যাডিলেড টেস্টে ১১ ক্যাচ ধরে বিশ্বরেকর্ড গড়ার পাশাপাশি বিতর্কেও জড়িয়েছেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার ঋষভ পন্থ। টেস্টের শেষ দিনে অশ্বিনের এক ওভারে প্যাট কামিন্সকে স্লেজিং করেছেন ঋষভ। সেই স্লেজিং প্রসঙ্গে এবার মুখ খুললেন পন্থ। তিনি বলেছেন, প্রতিপক্ষ ব্যাটসম্যানকে বিরক্ত করতে ভালোবাসেন।

আরও পড়ুন - অ্যাডিলেডে ঋষভের স্লেজিং! ভাইরাল ভিডিও

অ্যাডিলেডে দ্বিতীয় ইনিংসে ৩২৩ রানের টার্গেট তাড়া করতে নেমে অস্ট্রেলিয়ার লোয়ার-মিডল অর্ডার পাল্টা লড়াই ছুড়ে দেয় ভারতকে। অজি লোয়ার অর্ডারকে চাপে ফেলতে অশ্বিনের এক ওভারে উইকেটের পিছনে দাঁড়িয়ে ক্রমাগত বিরক্ত করে যান ঋষভ। উইকেট মাইক্রোফোনে ধরাও পড়েছে ঠিক কী বলেছেন ঋষভ। তিনি বলেন, "কাম অন প্যাটি, কাম অন প্যাটি, এই উইকেটে খেলা এত সহজ নয় প্যাটি ... কাম অন অ্যাশ ..."

তবে ম্যাচ শেষে ঋষভ এ বিষয়ে কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে। কোনও রকম রাখঢাক না করেই তিনি বলেন, "শেষের দিকে আমি সত্যিই একটু নার্ভাস হয়ে গিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা ভালো খেলেছি। তবে আমি সবসময়ই ব্যাটসম্যানদের বিরক্ত করতে ভালোবাসি। আমি এটা আরও পছন্দ করি যখন ব্যাটসম্যানরা আমার দিকে বেশি মনোযোগী হয়, বোলারদের দিকে কম নজর দিয়ে।"