নিজস্ব প্রতিবেদন :  এক সাক্ষাত্কারে সবাইকে চমকে দিলেন রাশিয়া বিশ্বকাপের গোল্ডেনবল জয়ী ক্রোট তারকা লুকা মদ্রিচ। বন্ধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে অন্য উচ্চতার ফুটবলার বললেও, লিওনেল মেসি সম্পর্কে এক অন্য সুর শোনা গেল এলএমটেনের গলায়। ক্লাব ফুটবলে মেসির সতীর্থ হতে চান না মদ্রিচ।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চলতি বছর ফিফা এবং উয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচ। প্রাক্তন রিয়াল সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে টপকে এই সাফল্য পেয়েছেন তিনি। রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন। রোনাল্ডোর সঙ্গে এখন তিনি আর একই ক্লাবে খেলেন না। কিন্তু তাঁদের সম্পর্কও আজও বন্ধুর মতোই। বন্ধু রোনাল্ডো সম্পর্কে তিনি বলেন, "ক্রিশ্চিয়ানো অন্যান্য ফুটবলারের তুলনায় অন্য স্তরের একজন খেলোয়াড়, যখন তার রিয়াল ছাড়ার গুজব উঠেছিল তখন আমরা লকার রুমে বেট করেছিলাম, আমাদের মধ্যে বেশিরভাগই নিশ্চিত ছিলেন যে তিনি থেকে যাচ্ছেন।" তবে জিনেদিন জিদান এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কোনও দিন রিয়াল ছাড়বেন ভাবতেই পারেন নি লুকা মদ্রিচ।



তবে আর এক তারকা ফুটবলার লিও মেসি সম্পর্কে কিন্তু অন্য সুর শোনা গেল তাঁর মুখে। এক সাক্ষাত্কারে মেসিকে নিয়ে তিনি জানান, "আমি ওর(মেসি) বিরুদ্ধে খেলি ওর সঙ্গে নয়। হ্যাঁ, মেসি সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। তবে আমি ওর সঙ্গে কোনও দিনও খেলব না।" ২৮ অক্টোবর চলতি মরশুমে লা লিগায়  প্রথম এল ক্লাসিকোতে স্যান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।