মোহনবাগানের সমালোচনায় ব্যারেটো

বাইচুংয়ের পর হোসে রামিরেজ ব্যারেটো। ঘরোয়া লিগে বড় ম্যাচ না খেলার সিদ্ধান্ত নেওয়ায় প্রিয় ক্লাব মোহনবাগানের সমালোচনায় একদা বাগান ত্রাতা ব্যারেটো। বর্তমানে শিলিগুড়িতে সি লাইসেন্স কোচিং লাইসেন্স করতে ব্যস্ত প্রাক্তন ব্রাজিলীয় তারকা। সেখানেই শুনেছেন যে লিগের ডার্বিতে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সবুজ-মেরুন কর্তারা। মোহনবাগানের ডার্বির মত ম্যাচ না খেলার সিদ্ধান্ত অবাক ব্যারেটো। তিনি সাফ বলছেন এটা স্পোর্টস স্পিরিটের বিরোধী।

Updated By: Aug 1, 2016, 11:27 PM IST
মোহনবাগানের সমালোচনায় ব্যারেটো

ওয়েব ডেস্ক: বাইচুংয়ের পর হোসে রামিরেজ ব্যারেটো। ঘরোয়া লিগে বড় ম্যাচ না খেলার সিদ্ধান্ত নেওয়ায় প্রিয় ক্লাব মোহনবাগানের সমালোচনায় একদা বাগান ত্রাতা ব্যারেটো। বর্তমানে শিলিগুড়িতে সি লাইসেন্স কোচিং লাইসেন্স করতে ব্যস্ত প্রাক্তন ব্রাজিলীয় তারকা। সেখানেই শুনেছেন যে লিগের ডার্বিতে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সবুজ-মেরুন কর্তারা। মোহনবাগানের ডার্বির মত ম্যাচ না খেলার সিদ্ধান্ত অবাক ব্যারেটো। তিনি সাফ বলছেন এটা স্পোর্টস স্পিরিটের বিরোধী।

ইস্টবেঙ্গল ক্লাবকে ২ কোটির অনুদান, লাল হলুদের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে 'কল্পতরু মমতা'

তবে ব্যারেটোর আশা মরসুমের প্রথম ডার্বি থেকে বঞ্চিত হবেন না বাংলার ফুটবলপ্রেমীরা। পরিস্থিতি বিবেচনা করে মোহনবাগান ডার্বি ম্যাচে নামবে বলেই আশা সবুজ তোতার।

.