ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

চিরপ্রতিদ্বন্দ্বী ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন পিভি সিন্ধু। ফাইনালে স্ট্রেট গেমে স্পেনের মারিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হন হায়দরাবাদী এই শাটলার। এই প্রথম ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন সিন্ধু। সিন্ধু ঝড়ে উড়ে গেলেন অলিম্পিক চ্যাম্পিয়ন ক্যারোলিনা মারিন। দিল্লিতে চিরপ্রতিদ্বন্দ্বী স্পেনের এই প্রতিপক্ষকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন পিভি সিন্ধু। শুরু থেকেই ম্যাচে আধিপত্য বজায় রাখেন অলিম্পিকে রুপো জয়ী হায়দরাবাদী এই শাটলার। তবে প্রথম গেমে একসময় এগিয়ে গিয়েছিলেন মারিন। কিন্তু সঠিক সময় ম্যাচে ফিরে আসেন সিন্ধু।

Updated By: Apr 2, 2017, 11:05 PM IST
ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

ওয়েব ডেস্ক: চিরপ্রতিদ্বন্দ্বী ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন পিভি সিন্ধু। ফাইনালে স্ট্রেট গেমে স্পেনের মারিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হন হায়দরাবাদী এই শাটলার। এই প্রথম ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন সিন্ধু। সিন্ধু ঝড়ে উড়ে গেলেন অলিম্পিক চ্যাম্পিয়ন ক্যারোলিনা মারিন। দিল্লিতে চিরপ্রতিদ্বন্দ্বী স্পেনের এই প্রতিপক্ষকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হলেন পিভি সিন্ধু। শুরু থেকেই ম্যাচে আধিপত্য বজায় রাখেন অলিম্পিকে রুপো জয়ী হায়দরাবাদী এই শাটলার। তবে প্রথম গেমে একসময় এগিয়ে গিয়েছিলেন মারিন। কিন্তু সঠিক সময় ম্যাচে ফিরে আসেন সিন্ধু।

আরও পড়ুন ধোনির দাড়ি দেখার জন্য তর সইছে না অজি ক্রিকেটারের

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর প্রথম গেম একুশ-উনিশ ফলে জিতে নেন তিনি। অলিম্পিকের ফাইনালেও প্রথম গেম একুশ-উনিশ ফলেই জিতেছিলেন সিন্ধু। সেবার হারলেও রবিবার সতর্ক ছিলেন তিনি। দ্বিতীয় গেমে অবশ্য মারিনকে দাঁড়াতেই দেননি সিন্ধু। একুশ-ষোল ফলে দ্বিতীয় গেম জিতে প্রথমবার ইন্ডিয়া ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন হন তিনি।অলিম্পিকের পর টানা দুবার মারিনকে হারালেন সিন্ধু। নয় বারের সাক্ষাতে মারিনের বিরুদ্ধে এটা চতুর্থ জয় তাঁর।

আরও পড়ুন  চোটের জন্য আইপিএল থেকে বাদ পড়ছেন একের পর এক মহাতারকা