মুশফিকুর গোলাগুলি ছুঁড়ছেন আর মিরাজ বন্দনা করছেন অশ্বিনের

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদে ভারতের বিরুদ্ধে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। ইতিমধ্যে এ দেশে এসেও গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের অধিনায়ক মুশফিকুর রহিম যে হুঙ্কার দিয়েছেন, তাতে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের গা জ্বলবেই। রহিমকে প্রশ্ন করা হয়েছিল, ভারতের বিরুদ্ধে টেস্ট খেলাটা কতটা চাপের? এর উত্তরে বাংলাদেশের অধিনায়ক বলেছেন, 'ভারতের বিরুদ্ধে খেলাতে কোনও চাপ অনুভব করি না। আর ১০টা টেস্ট ম্যাচের মতোই ভারতের বিরুদ্ধে খেলাটা।বরং, অনেক বেশি কঠিন জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলাটা। কারণ, ওদের সঙ্গে হারলে সেটা অনেক লজ্জার বিষয়।' বাংলাদেশের অধিনায়ক যখন এরকম গোলাগুলি ছুঁড়ছেন মুখে, তখন ও দেশের তরুণ প্রতিভাবান স্পিনার মেহেদি হাসান মিরাজ অবশ্য অশ্বিনপ্রেমে পাগল।

Updated By: Feb 3, 2017, 03:01 PM IST
মুশফিকুর গোলাগুলি ছুঁড়ছেন আর মিরাজ বন্দনা করছেন অশ্বিনের

ওয়েব ডেস্ক: আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদে ভারতের বিরুদ্ধে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। ইতিমধ্যে এ দেশে এসেও গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের অধিনায়ক মুশফিকুর রহিম যে হুঙ্কার দিয়েছেন, তাতে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের গা জ্বলবেই। রহিমকে প্রশ্ন করা হয়েছিল, ভারতের বিরুদ্ধে টেস্ট খেলাটা কতটা চাপের? এর উত্তরে বাংলাদেশের অধিনায়ক বলেছেন, 'ভারতের বিরুদ্ধে খেলাতে কোনও চাপ অনুভব করি না। আর ১০টা টেস্ট ম্যাচের মতোই ভারতের বিরুদ্ধে খেলাটা।বরং, অনেক বেশি কঠিন জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলাটা। কারণ, ওদের সঙ্গে হারলে সেটা অনেক লজ্জার বিষয়।' বাংলাদেশের অধিনায়ক যখন এরকম গোলাগুলি ছুঁড়ছেন মুখে, তখন ও দেশের তরুণ প্রতিভাবান স্পিনার মেহেদি হাসান মিরাজ অবশ্য অশ্বিনপ্রেমে পাগল।

আরও পড়ুন যুবরাজ কোলে তুলে নেওয়ায় চাহাল কী বলেছেন জানেন?

মেহেদি হাসান মির্জা বলেছেন, 'খেলার পরে সূযোগ পেলেই রবিচন্দ্রন অশ্বিনের থেকে পরামর্শ নেব। জানবো, কীভাবে আমার বোলিংয়ের আরও বেশি উন্নতি করতে পারি আমি। কারণ, অশ্বিন এখন টেস্টের এক নম্বর বোলার। শুধু তাই নয়, সেরা অলরাউন্ডারও বটে। আমাদের দলেও শাকিব ভাই আছে। তাঁর থেকেও শিখি অনেককিছু। কিন্তু অশ্বিনের থেকে শেখার সূযোগটা হাতছাড়া করতে চাই না।'

আরও পড়ুন  বার্সেলোনায় ফিরলেন রোনাল্ডিনহো, চুক্তি ১০ বছরের

.