ধর্ষণের অভিযোগে জিম্বাবোয়েতে গ্রেফতার ভারতীয় দলের ক্রিকেটার?

বিগ ব্রেকিং নিউজ হিসেবে আজ সকাল থেকে এই খবরটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই খবরে বলা হচ্ছে জিম্বাবোয়ে সফররত এক ভারতীয় দলের ক্রিকেটারকে নাকি ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত ভারতীয় দলের সেই ক্রিকেটার নাকি এখন জেলে। পোস্টটা ভাইরাল হওয়ার পর সংবাদসংস্থা এএনআই এমন কোনও খবরের কথা সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দেয়।

Updated By: Jun 19, 2016, 03:37 PM IST
ধর্ষণের অভিযোগে জিম্বাবোয়েতে গ্রেফতার ভারতীয় দলের ক্রিকেটার?

ওয়েব ডেস্ক: বিগ ব্রেকিং নিউজ হিসেবে আজ সকাল থেকে এই খবরটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই খবরে বলা হচ্ছে জিম্বাবোয়ে সফররত এক ভারতীয় দলের ক্রিকেটারকে নাকি ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত ভারতীয় দলের সেই ক্রিকেটার নাকি এখন জেলে। পোস্টটা ভাইরাল হওয়ার পর সংবাদসংস্থা এএনআই এমন কোনও খবরের কথা সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দেয়।

জিম্বাবোয়ের এক মিডিয়ার নাম করে বলা হয় গত শুক্রবার রাতে এক স্থানীয় তরুণীকে ধর্ষণ করেন। তরুণীর অভিযোগের ভিত্তিতে নাকি সেই ক্রিকেটারকে গ্রেফতার করা হয়। তবে ক্রিকেটারটির নাম জানানো হয়নি সেই রিপোর্টে। জিম্বাবোয়ের বিভিন্ন সংবাদপত্রেও এই খবর প্রকাশিত হয়।

ভারতীয় হাই কমিশনারের কর্মীরা ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রাখছেন। এই খবরের সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়েছে। কিন্তু কী করে এতবড় খবর এভাবে প্রকাশ পেল সেটাই সন্দেহের। আপাতত গুজবের স্তরেই আছে এই খবর।

মহেন্দ্র সিং ধোনির দল এখন জিম্বাবোয়ে সফরে ওয়ানডে সিরিজ ৩-০ জিতে নেওয়ার পর টি২০ খেলছে। গতকাল ভারতীয় দল সিরিজের প্রথম টি২০ ম্যাচে দু রানে হেরে যায়। 

Tags:
.