কবে ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে? নিজেই জানালেন রাহুল

সেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল। তারপর অস্ত্রোপচার করতে পাড়ি দেন ইংল্যান্ডে। ফিরেও আসেন দেশে। কিন্তু এখনও পুরোপুরি চোট সারিয়ে উঠতে পারেননি কর্নাটকের এই ব্যাটসম্যান। চোটের জন্যই তাঁর খেলা হয়নি আইপিএল। তার থেকেও বড় কথা, চোটের জন্যই তাঁর খেলা হল না চ্যাম্পিয়ন্স ট্রফিও। যার জন্য বেশ হতাশও তিনি। তাহলে কবে থেকে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন রাহুল?

Updated By: May 16, 2017, 02:59 PM IST
কবে ফিরবেন আন্তর্জাতিক ক্রিকেটে? নিজেই জানালেন রাহুল

ওয়েব ডেস্ক: সেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল। তারপর অস্ত্রোপচার করতে পাড়ি দেন ইংল্যান্ডে। ফিরেও আসেন দেশে। কিন্তু এখনও পুরোপুরি চোট সারিয়ে উঠতে পারেননি কর্নাটকের এই ব্যাটসম্যান। চোটের জন্যই তাঁর খেলা হয়নি আইপিএল। তার থেকেও বড় কথা, চোটের জন্যই তাঁর খেলা হল না চ্যাম্পিয়ন্স ট্রফিও। যার জন্য বেশ হতাশও তিনি। তাহলে কবে থেকে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন রাহুল?

আরও পড়ুন দীপ্তি শর্মা এবং পুনম রাউতের জুটিতে বিশ্বরেকর্ড

উত্তর দিয়েছেন রাহুল নিজেই। চাইছেন শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ থেকেই কামব্যাক করতে। রাহুল সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাত্‍কারে বলেছেন, 'মাসখানেক হয়েছে আমার অস্ত্রোপচার হয়েছে। সেরে উঠতে এখনও বেশ কিছুদিন সময় লাগবে। মনে হচ্ছে, আগস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ দিয়ে কামব্যাক করতে পারব। এত দিন মাঠের বাইরে থাকতে হতাশ লাগছে। বিশেষ করে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে না পারাটা আমার কেরিয়ারের একটা আক্ষেপ হয়ে থাকল।'

আরও পড়ুন  মেয়েদের বিশ্বকাপে ভারতকে নেতৃত্বে দেবেন মিতালি রাজ