IPL 2020: স্বস্তি! কোভিড নেগেটিভ চেন্নাই শিবির, উদ্বোধনী ম্যাচ খেলতে তৈরি CSK

১৯ সেপ্টেম্বর শুরু এবারের আইপিএল। আজ চূড়ান্ত সূচি প্রকাশিত হবে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 4, 2020, 12:39 PM IST
IPL 2020: স্বস্তি! কোভিড নেগেটিভ চেন্নাই শিবির, উদ্বোধনী ম্যাচ খেলতে তৈরি CSK
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। কিন্তু আইপিএল শুরুর আগে সেখানেও মহাবিপদ। আমিরশাহিতে  চেন্নাই শিবিরে করোনার হানা চিন্তা বাড়িয়ে দিয়েছিল বোর্ড কর্তাদের। চেন্নাই সুপার কিংসের দলের দুই ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। তবে চেন্নাই দলের বাকি ক্রিকেটারদের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আইপিএল-এর উদ্বোধনী ম্যাচ খেলতে প্রস্তুত সিএসকে।

 

১৯ সেপ্টেম্বর শুরু এবারের আইপিএল। আজ চূড়ান্ত সূচি প্রকাশিত হবে। প্রাথমিকভাবে ঠিক ছিল উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু চেন্নাই শিবিরে করোনার হানায় সব পরিকল্পনা প্রায় ভেস্তে যেতে বসেছিল। উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের খেলা নিয়ে অনিশ্চয়তার পাশাপাশি সংশয়ও দেখা দিয়েছিল। অবশেষে স্বস্তি ধোনি শিবিরে। চেন্নাই শিবিরে গোটা দলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজ কিংবা শনিবার থেকে অনুশীলনেও নামতে পারবে চেন্নাই সুপার কিংস। অবশ্য সেটা অধিনায়ক এবং কোচ সিদ্ধান্ত নেবেন বলেই জানিয়েছেন সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন।

এদিকে করোনা আক্রান্ত চেন্নাইয়ের দুই ক্রিকেটার দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড অন্য হোটেলে থাকছেন। দু সপ্তাহ কোয়ারেন্টিনে থাকার পর করোনা টেস্ট হবে তাঁদের। সেই রিপোর্ট নেগেটিভ এলে তবেই অনুশীলনের অনুমতি পাবেন তাঁরা। এদিকে আজই প্রকাশিত হবে আইপিএল-এর চূড়ান্ত সূচি। আর উদ্বোধনী ম্যাচে খেলতে কোনও বাধা রইল না চেন্নাই সুপার কিংসের।

 

আরও পড়ুন - সমস্যার পাহাড়ে চেন্নাই; আমিরশাহি আইপিএল-এ নেই হরভজন সিং!

.