IPL 2021: ব্যাক-টু-ব্যাক হেরেছে হায়দরাবাদ! Virender Sehwag ছবি ট্যুইট করে জানালেন ত্রাতার নাম

ব্যাক-টু-ব্যাক হারল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছেও হারল  অরেঞ্জ আর্মি। 

Updated By: Apr 15, 2021, 03:16 PM IST
IPL 2021: ব্যাক-টু-ব্যাক হেরেছে হায়দরাবাদ! Virender Sehwag ছবি ট্যুইট করে জানালেন ত্রাতার নাম

নিজস্ব প্রতিবেদন: ব্যাক-টু-ব্যাক হারল সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (KKR) কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছেও (RCB) হারল ডেভিড ওয়ার্নারের (David Warner) অরেঞ্জ আর্মি। ২০১৬ সালের চ্যাম্পিয়ন টিম সানরাইজার্স চারবার প্লে-অফ খেলেছে। একবার রানার্স হয়েছে। ব্যালান্সড একটা দল নিয়ে এবার ট্রফির জন্যই ঝাঁপানোর কথা ছিল ওয়ার্নারদের। কিন্তু ব্যাটিং ব্যর্থতাই তাঁদের ডুবিয়ে দিচ্ছে। 

আরও পড়ুন: IPL 2021: আউট হয়ে হতাশায় চেয়ার ভাঙলেন Virat, দেখুন ভাইরাল ভিডিয়ো

ফ্যানেরা জোড়া ম্যাচ দেখার পর এটা ভেবেই অবাক হচ্ছেন যে, কেন উইলিয়ামসনের (Kane Williamson) মতো বিশ্ববন্দিত ব্যাটসম্যান দলে থাকা সত্ত্বেও কেন তাঁকে বেঞ্চ গরম করতে হচ্ছে! আর ঠিক এই মর্মেই কেন খেলানোর সওয়াল করলেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। দেশের প্রাক্তন ওপেনার উইলিয়ামসেনর ছবি ট্যুইট করে লিখলেন, "Kiska hai yeh tumko intezaar, Main hoon Na'' 'ম্যায় হুঁ না ছবির' টাইটেল ট্র্যাকের লাইন ব্যবহার করেই বীরু বুঝিয়ে দিলেন যে, হায়দরাবাদের জয়ের অপেক্ষার অবসান করতে পারেন নিউজিল্যান্ডের অধিনায়ক।২০১৫ থেকে আইপিএল খেলা উইলিয়ামসন ৫৩ ম্যাচে করেছেন ১৬১৯ রান। গত মরসুমে ১২ ম্যাচে ৩১৭ করেন তিনি। উইলিয়ামসনকে যে কেন বসিয়ে রাখা হচ্ছে, সেই উত্তরের খোঁজেই রয়েছে ফ্য়ান থেকে বীরু! 

 
 

.