বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন

বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন। তাও আবার বিবিসিকে ছাড়াই। রোনাল্ডো,বেল ও বেনজামাকে বাইরে রেখে ডিপোর্টিভোকে ছয়-দুই গোলে হারাল রিয়াল। সময় যত গড়াচ্ছে জমজমাট পরিসমাপ্তির দিকে এগোচ্ছে লা লিগা। এল ক্লাসিকোয় হেরে ও বুধবার রাতে বার্সেলোনার সাত গোলে জয় দেখে মাঠে নেমেছিল রিয়াল। খেতাবি লড়াইয়ে চাপটা তাই বেশি ছিল জিদান ব্রিগেডের ওপর। এরপরও এল ক্লাসিকো থেকে প্রথম একাদশে নটি পরিবর্তন করেছিলেন রিয়ালের হেড স্যার। জিদানের ঝুঁকি নেওয়া অবশ্য কাজে লেগে গেল।

Updated By: Apr 28, 2017, 09:15 AM IST
বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন

ওয়েব ডেস্ক: বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন। তাও আবার বিবিসিকে ছাড়াই। রোনাল্ডো,বেল ও বেনজামাকে বাইরে রেখে ডিপোর্টিভোকে ছয়-দুই গোলে হারাল রিয়াল। সময় যত গড়াচ্ছে জমজমাট পরিসমাপ্তির দিকে এগোচ্ছে লা লিগা। এল ক্লাসিকোয় হেরে ও বুধবার রাতে বার্সেলোনার সাত গোলে জয় দেখে মাঠে নেমেছিল রিয়াল। খেতাবি লড়াইয়ে চাপটা তাই বেশি ছিল জিদান ব্রিগেডের ওপর। এরপরও এল ক্লাসিকো থেকে প্রথম একাদশে নটি পরিবর্তন করেছিলেন রিয়ালের হেড স্যার। জিদানের ঝুঁকি নেওয়া অবশ্য কাজে লেগে গেল।

আরও পড়ুন বায়ার্ন মিউনিখকে তিন-দুই গোলে হারিয়ে জার্মান কাপের ফাইনালে বরুসিয়া

দুই অর্ধে তিনটে গোল করে গোল। ডিপোর্টিভোর ডেরায় মাস্তানি করল জিদানের ছেলেরা। ম্যাচের শুরুতে মোরাতার গোলে এগিয়ে যায় ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। দুই অর্ধে দুটো গোল করে রিয়ালের জয়ের নায়ক হামেস রডরিগেস। এ ছাড়াও গোল করেন ইস্কো, কাসেমিরো ও লুকাস ভাসকুয়েস। চ্যাম্পিয়নশিপ ফাইটে রিয়াল ও বার্সা দুটো দলই আটাত্তর পয়েন্টে দাঁড়িয়ে। তবে হাতে একটা ম্যাচ থাকায় শেষ ল্যাপে  কিছুটা হলেও অ্যাডভান্টেজ রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন  এল ক্লাসিকোর পর বাহাত্তর ঘন্টার মধ্যেই ফের মেসি ম্যাজিক

.