ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় ইনিংসে ব্যাট করবেন তো বেয়ারস্টো?

সিরিজের বাকি দুটি টেস্টেও অনিশ্চিত জনি বেয়ারস্টো।

Updated By: Aug 21, 2018, 12:18 PM IST
ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় ইনিংসে ব্যাট করবেন তো বেয়ারস্টো?
সৌজন্যে - টুইটার (আইসিসি)

নিজস্ব প্রতিবেদন :  ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট জিতে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে ইংল্যান্ড। কিন্তু ট্রেন্ট ব্রিজে সিরিজের তৃতীয় টেস্টে বিরাটদের কাছে কোণঠাসা রুট বাহিনী। হারের ভ্রুকুটি রুট-কুকদের সামনে৷ তৃতীয় টেস্ট জিততে ইংল্যান্ডের সামনে ৫২১ রানের টার্গেট দিয়েছে বিরাট বাহিনী।

আরও পড়ুন - ট্রেন্ট ব্রিজে ভারতের ‘বিরাট শাসন’, ২৩তম শতরান কোহলির

ক্রিকেট ইতিহাসে পাঁচশো রান তাড়া করে টেস্ট জয় কখনও ঘটেনি৷ আর সেটা হলে ক্রিকেট ইতিহাসে নজির গড়বে ব্রিটিশরা। ম্যাচ বাঁচাতে শেষ দু'দিন লড়াই করতে হবে ইংরেজ ব্যাটসম্যানদের৷ এরই মধ্যে জো রুটের চিন্তা বাড়িয়েছে জনি বেয়ারস্টোর চোট। আঙুলে চোট পেয়ে দ্বিতীয় ইনিংসে অনিশ্চিত উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো।

আরও পড়ুন - মিনিটের ব্যবধানেই সম্রাটের শাসন আর বিদায় দেখলেন সম্রাজ্ঞী, পাল্টে গেল মুখের মানচিত্রও

সোমবার তৃতীয় দিন লাঞ্চের আগেই জেমস অ্যান্ডারসনের লাফিয়ে আসা একটি বল ধরতে গিয়ে বাঁ হাতের মধ্যমায় চোট পান বেয়ারস্টো। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, তড়িঘড়ি এক্স-রে করানো হয়েছে তাঁর আঙুলে। দ্বিতীয় ইনিংসে বেয়ারস্টো ব্যাটিং করতে পারবেন কিনা, তা নিশ্চিত নয়। দলে বাটলার থাকায় উইকেটরক্ষক নিয়ে সমস্যায় পড়তে হয়নি ইংল্যান্ডকে। ফলে সোমবার উইকেটের পিছনে গ্লাভস হাতে বেয়ারস্টোর পরিবর্ত বাটলারই ছিলেন বাকি সময়টা।

 কিন্তু ব্যাট হাতে বেয়ারস্টো নামতে না পারলে ম্যাচ বাঁচানো বেশ কঠিন হবে ইংল্যান্ডের৷ বেয়ারস্টো নিজে জানিয়েছেন, তিনি দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে পারবেন। কিন্তু সূত্রের খবর, শুধু তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করাই নয়,সিরিজের বাকি দুটি টেস্টেও অনিশ্চিত জনি বেয়ারস্টো।

.