রাহুলের সঙ্গে ‘ডিনার ডেট’-এ বলি নায়িকা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে দ্রুততম অর্ধ-শতরান সহ ১৪ ম্যাচে ৬৫৯ রানের রেকর্ডের সুবাদে ইংল্যান্ডে সফরেও ডাক পেয়েছেন। সব মিলিয়ে কেএল রাহুল এখন শিরোনামের সমার্থক। এরই মধ্যে বলি নায়িকা নিধির সঙ্গে তাঁর নাম জুড়ে যাওয়ায় যোগ হল নতুন মাত্রা।

Updated By: May 31, 2018, 02:42 PM IST
রাহুলের সঙ্গে ‘ডিনার ডেট’-এ বলি নায়িকা

নিজস্ব প্রতিবেদন: চাঁদের গায়ে চাঁদ লাগছে। আর তাতে যে আলোক বিচ্ছুরণ হচ্ছে, তাতে খবরের পাতায় ফের একবার একসঙ্গে শিরোনামে ক্রিকেট-বলি। দুই নক্ষত্র জগতের মিলনস্থল মুম্বইয়ের বান্দ্রার এক নামী রেস্তোরাঁ।   দুই তারার একজন হলেন বলি নায়িকা নিধি আগরওয়াল, আর অন্যজন স্টাইলিশ রাহুল।

আরও পড়ুন- টস প্রথা থাকবে? সিদ্ধান্ত নিল আইসিসি

আইপিএলে বিস্ফোরক পারফরম্যান্সের পর পঞ্জাবের এই ডান হাতি ব্যাটসম্যান এখন এমনিতেই ক্রিকেটপ্রেমীদের চোখের মণি। তার উপর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে দ্রুততম অর্ধ-শতরান সহ ১৪ ম্যাচে ৬৫৯ রানের রেকর্ডের সুবাদে ইংল্যান্ডে সফরেও ডাক পেয়েছেন। সব মিলিয়ে কেএল রাহুল এখন শিরোনামের সমার্থক। এরই মধ্যে বলি নায়িকা নিধির সঙ্গে তাঁর নাম জুড়ে যাওয়ায় যোগ হল নতুন মাত্রা।

বি-টাউন বলাবলি করছে, ‘মুন্না মাইকেল’- ছবির নায়িকার সঙ্গে না কি প্রেম করছেন স্টাইলিশ রাহুল। বুধবার বান্দ্রার নামী রেস্তোরাঁয় রাহুল-নিধিকে একসঙ্গে দেখা যেতেই সেই জল্পনা আরও জোরদার হয়েছে। যদিও, নিজেদের ‘সম্পর্ক’ নিয়ে এখনও ‘স্পিকটি নট’ এই ক্রিকেট-বলি জুটি। যা দেখে অনেকেই টিপ্পনি কেটে বলছেন, রাহুল-নিধি প্রেম করছেন, তবে সেটা অবশ্যই ‘চোরি চোরি, চুপকে চুপকে’। অনেকরই আবার প্রশ্ন, তাহলে কি সম্পর্ক ভাঙল রাহুল আর এলিক্সির নাহরের?  

আরও পড়ুন- চোট নিয়েই নেটে বিরাট  

.