ক্যাবারে ডান্সে 'ডাবল' সেলিব্রেশন মেসিদের

 বার্সেলোনার ঝাঁ চকচকে পাঁচতারা হোটেল সোফিয়ায় বসল উজ্জাপনের আসর। রাত ৯টা থেকে শুরু হল হই-হুল্লোড়।

Updated By: May 4, 2018, 05:14 PM IST
ক্যাবারে ডান্সে 'ডাবল' সেলিব্রেশন মেসিদের

নিজস্ব প্রতিনিধি : তিন ম্যাচ বাকি থাকতে লা লিগা খেতাব জয়। চলতি মরশুমের কোপা দেল রে মুকুটও মাথায় উঠেছে আগেই। মেসি, সুয়ারেজদের ক্লাবে তাই এখন 'ডাবল' আনন্দ।

আরও পড়ুনপা ছুঁয়ে প্রণাম ভক্তের, আশীর্বাদ করলেন ধোনি

আনন্দ যেহেতু দ্বিগুণ তাই সেলিব্রেশনও যে দ্বিগুণ হবে বলা বাহুল্য। দশের মধ্যে ৯ বার লা লিগা জেতার পর হুড খোলা বাসে চড়ে শহর ঘুরেছিলেন মেসিরা। প্রিয় তারকাদের হাতে মরশুম সেরার ট্রফি দেখতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিলেন বারসা সমর্থকরা। সবই হয়েছে ইতিমধ্যে। শুধু পার্টিটাই ছিল বাকি। তবে এখনই জমকালো কোনও পার্টি করার ইচ্ছেও ছিল না বারসা সভাপতি জোসেপ মারিয়া বার্তামউয়ের।
ইচ্ছে না থাকলেও পার্টি শেষ পর্যন্ত হল। কারণ, আর কয়েকদিন পরই মরশুম শেষ। তার পরই রাশিয়া বিশ্বকাপের জন্য জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে যাবেন দলের অন্যতম তারকা লিওনেল মেসি।
হোটেল সোফিয়ায় যাবতীয় ব্যবস্থাপনার তদারকিতে ছিলেন ক্লাবের সহ-সভাপতি জর্ডি মেস্ত্রে। রাজকীয় পার্টি বললেও কম হয়। বার্সেলোনার ঝাঁ চকচকে পাঁচতারা হোটেল সোফিয়ায় বসল উজ্জাপনের আসর। রাত ৯টা থেকে শুরু হল হই-হুল্লোড়। মেসি, সুয়ারেজ, পিকেরা ছাড়াও হাজির ছিলেন দলের সাপোর্ট স্টাফরা। ফুটবলাররা কেউ এসেছিলেন সস্ত্রীক, কেউ বান্ধবীর সঙ্গে। 


রাত ৯টা থেকে পার্টি শুরু হলেও মেসি আসেন প্রায় আধ ঘণ্টা পর। সস্ত্রীক হাজির ছিলেন বারসাকে সদ্য বিদায় জানানো ইনিয়েস্তা। মেসিদের জন্য আমোদ-প্রমোদের সবরকম ব্যবস্থা ছিল হোটেল সোফিয়ায়। খাওয়া-দাওয়ার অঢেল আয়োজন ছাড়াও ছিল ক্যাবারে ডান্স। প্রায় ঘণ্টাখানেক ক্যাবারে ডান্সের বিশেষ এক শোয়ের আয়োজন করা হয়েছিল বারসার তারকাদের জন্য। সুস্বাদু খাবারের সঙ্গে মেসিরা সেটাও উপভোগ করলেন চেটেপুটে। 

আরও পড়ুনপুণে-র প্লে অফ এল কলকাতায়