বড় ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করার জন্য পাকিস্তান আদর্শ!

পাকিস্তান। ২০০৯ সালে শ্রীলঙ্কার ক্রিকেটারদের উপর সেই যে হামলা হল, তারপর থেকে আর কখনও সে দেশে আন্তর্জাতিক ক্রিকেট আসোজন হয়নি। হবেই বা কীভাবে? কোনও দেশই যে খেলতে যেতে চায় না পাকিস্তানে। যুক্তি একটাতেই যথেষ্ট। নিরাপত্তার অভাব। পাকিস্তান তাই এত বছর ধরে শুধুই অ্যাওয়ে ম্যাচ খেলে চলেছে অথবা হোম ম্যাচ হিসেবে সংযুক্ত আরব আমিরশাহীর মাঠকেই বেঁছে নিচ্ছে।

Updated By: Jan 17, 2017, 03:17 PM IST
বড় ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করার জন্য পাকিস্তান আদর্শ!

ওয়েব ডেস্ক: পাকিস্তান। ২০০৯ সালে শ্রীলঙ্কার ক্রিকেটারদের উপর সেই যে হামলা হল, তারপর থেকে আর কখনও সে দেশে আন্তর্জাতিক ক্রিকেট আসোজন হয়নি। হবেই বা কীভাবে? কোনও দেশই যে খেলতে যেতে চায় না পাকিস্তানে। যুক্তি একটাতেই যথেষ্ট। নিরাপত্তার অভাব। পাকিস্তান তাই এত বছর ধরে শুধুই অ্যাওয়ে ম্যাচ খেলে চলেছে অথবা হোম ম্যাচ হিসেবে সংযুক্ত আরব আমিরশাহীর মাঠকেই বেঁছে নিচ্ছে।

আরও পড়ুন তেন্ডুলকরের রেকর্ড ভাঙা তাঁর পক্ষে সম্ভব? কী বললেন স্বয়ং বিরাট?

এবার পাকিস্তানকে একেবারে সুরক্ষিত আখ্যা দিলেন মালয়েশিয়ার ক্রিকেট কর্তারা! গত ১০ দিন ধরে তাঁরা পাকিস্তান সফরেই রয়েছেন। পাশাপাশি, তাঁরা এটাও বলেছেন, খুব শীঘ্রই, হয়তো এপ্রিলের পরই আবার পাকিস্তান সফর করবেন তাঁরা। মালয়েশিয়ার ক্রিকেট দলের ম্যানেজার শঙ্কর রেতিনাম বলেছেন, 'বড় ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করার জন্য পাকিস্তান একেবারে আদর্শ দেশ।নিরাপত্তার প্রশ্নই যদি ওঠে, তাহলে এটা বলতে বাধ্য যে, পাকিস্তান একেবারেই সুরক্ষিত।' শুধু তিনিই নন, মালয়েশিয়া দলের কোচ বিলাল আসাদও সেই কথাতেই সায় দিয়েছেন।

আরও পড়ুন  সুপ্রিম কোর্টের নির্দেশের পর সিএবির কিছু অংশের মধ্যে ক্ষোভ রয়েছে

.