কোচের ভূমিকায় রাজপুত্র

ফুটবল আর মারাদোনা একে অন্যের পরিপূরক। সুযোগ পেলেই এখনও বল পায়ে নেমে পড়েন ৫৬ বছরের যুবক । নিজের দেশে চেনা ছন্দে পাওয়া গেল বিশ্ব ফুটবলের রাজপুত্রকে ।  চেনা পরিবেশে মাঠের ধারে বসে থাকতে পারেননি রাজপুত্র। বল পায়ে ফুটবল মাঠে ফুটবলের রাজপূত্র। আর মেন্টর নয় রীতিমত কোচের ভূমিকায় আর্জেন্টাইন এই কিংবদন্তী।

Updated By: Jan 7, 2017, 11:32 PM IST
কোচের ভূমিকায় রাজপুত্র

ওয়েব ডেস্ক: ফুটবল আর মারাদোনা একে অন্যের পরিপূরক। সুযোগ পেলেই এখনও বল পায়ে নেমে পড়েন ৫৬ বছরের যুবক । নিজের দেশে চেনা ছন্দে পাওয়া গেল বিশ্ব ফুটবলের রাজপুত্রকে ।  চেনা পরিবেশে মাঠের ধারে বসে থাকতে পারেননি রাজপুত্র। বল পায়ে ফুটবল মাঠে ফুটবলের রাজপূত্র। আর মেন্টর নয় রীতিমত কোচের ভূমিকায় আর্জেন্টাইন এই কিংবদন্তী।

আর্জেন্টিনার প্রিমিয়ার বি ডিভিশন ক্লাব দিপোর্টিভো রিয়েস্তার অনুশীলনে হাজির হয়েছিলেন মারাদোনা। ফ্রিকিক কি করে মারতে হয় দিপোর্টিভোর ফুটবলারদের নিজে শট মেরে দেখান মারাদোনা। সামনে দেওয়াল হয়ে দাঁড়িয়েছিলেন ছয়জন ফুটবলাররা। তাদেরকে টোপকে ও গোলকিপারকে পরাস্ত করে দুটো ফ্রিকিকেই গোল করেন মারাদোনা।

আরও পড়ুন- ফের মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় বিরাট কোহলি

ফ্রিকিকের সময় শরীরের ভারসাম্য কোথায় থাকবে প্রায় হাতে ধরিয়ে সেটা তরুণ ফুটবলারদের দেখালেন রাজপুত্র। ফুটবল কেরিয়ারে তিনি ছিলেন চ্যাম্পিয়ন। তবে কোচিং কেরিয়রে এখনও সেভাবে সাফল্যের মুখ দেখেননি। রাজপুত্র অবশ্য থেমে থাকছেন না। সুযোগ পেলেই ফুটবলের পাঠ শেখাচ্ছেন এই প্রজন্মকে। দেখুন স্পোর্টস ২৪, প্রতিদিন রাত সাড়ে দশটায়।

আরও পড়ুন  টেস্টে দ্বিতীয় দ্রুততম ৫০ রানের নজির ওয়ার্নারের