নিজস্ব প্রতিবেদন: আইপিএলের পর (IPL 2021) এবার টি-২০ বিশ্বকাপও (ICC T20 World Cup) ভারত থেকে সরতে সংযুক্ত আরব আমিরশাহিতে। এমনটা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, এবার এই খবরে কার্যত সিলমোহর দিয়ে দিল বিসিসিআই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বোর্ড সবিব জয় শাহ সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, "দেশে করোনা পরিস্থিতির জন্য আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট স্থানান্তর করতে পারি। আমরা দেশের কোভিড পরিস্থিতির ওপর কড়া নজর রাখছি। খেলোয়াড়দের স্বাস্থ্য ও সুরক্ষা আমাদের কাছে সবার ওপরে। বিশ্বকাপের ব্যাপারে আমরা দ্রুত চূড়ান্ত সিদ্ধান্ত নেব।" 


আরও পড়ুন: WTC Final: 'ভারত অনায়াসে জিতবে!' ভুল ভবিষ্যদ্বাণী করে এবার ক্ষমা চাইলেন Tim Paine


ভারতে করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে ঠিকই। কিন্তু তৃতীয় ঢেউ আছড়ে পড়ার সম্ভাবনাও থেকে যাচ্ছে। ফলে করোনা বিধ্বস্ত ভারতে ক্রিকেটের শো-পিস ইভেন্ট হবে না, একথা প্রায় এখনই বলে দেওয়া যায়। অন্যদিকে ইএসপিএনক্রিকইনফো-র রিপোর্ট বলছে আইপিএলের দ্বিতীয় পর্ব শেষ হওয়ার দু'দিনের মধ্যেই নাকি কুড়ি ওভারের বিশ্বকাপ শুরু হয়ে যেতে পারে।  আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার কথা। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর। এখন দেখা যাক টি-২০ বিশ্বকাপ কবে থেকে শুরু হয়! দ্রুতই বিসিসিআই সূচি ঘোষণা করে দেবে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)