Football: মাঠের মাঝে ফ্লাডলাইট জ্বালিয়ে প্লেবয় মডেলের সঙ্গে উদ্দাম যৌনতা ফুটবলারের!

ডিনোর ক্লাব এই ঘটনা মোটেই ভাল চোখে দেখেনি তখন।

Updated By: Sep 25, 2021, 06:58 PM IST
Football: মাঠের মাঝে ফ্লাডলাইট জ্বালিয়ে প্লেবয় মডেলের সঙ্গে উদ্দাম যৌনতা ফুটবলারের!

নিজস্ব প্রতিবেদন: ফুটবলারদের রঙিন জীবনযাপনের গল্প স্পোর্টস দুনিয়ায় একেবারেই নতুন কিছু নয়। তাঁদের জীবনে ফুটবলের মতোই অত্যন্ত গুরুত্বপূর্ণ 'সেক্স'। উদ্দাম যৌনতার সাগরে ডুবে দিয়ে তাঁরা হয়তো খুঁজে নেন এক অন্য শান্তি। তবে ক্রোয়েশিয়ার ডিফেন্ডার ডিনো ড্রিকের 'সেক্সুয়াল ফ্যান্টাসি' ছিল একদম চমকে দেওয়ার মতো। তিনি ফুটবল পিচে যৌন মিলনের স্বপ্ন দেখতেন!

সম্প্রতি এক সার্বিয়ান টেলিভিশন শো-তে এসে সেই গল্পই শোনালেন ডিনোর প্রাক্তন স্ত্রী ও প্লেবয় মডেল নিভেস সেলসিয়াস (Nives Celsius)। বেশ কয়েক বছর ডিনোর সঙ্গে ঘর করেছেন তিনি। শো-তে নিভেসের কাছে জানতে চাওয়া হয়েছিল যে, কেমন ছিল ডিনোর 'সেক্সুয়াল ফ্যান্টাসি'? নিভেস বলেন, "ডিনোর স্বপ্ন ছিল ফুটবল পিচের মধ্যে সঙ্গম করার। ডিনো আমার সঙ্গে সেই স্বপ্নপূরণ করেছিল শেষপর্যন্ত। মাঠের মধ্যে ফ্লাডলাইট জ্বালিয়ে ডিনো উদ্দাম যৌনতায় মেতেছিল। বেশ দুষ্টুমি করেছিল ডিনো।" 

আরও পড়ুন:  SC East Bengal: মোহনবাগানে বেঞ্চারিফার সঙ্গে কাজ করা জোসেফ লাল-হলুদে বড় দায়িত্বে

২০০০-২০০৯ পর্যন্ত ডিনো খেলেছিলেন ক্রোয়েশিয়ার প্রথম সারির ফুটবল ক্লাব ডায়নামো জাগরেবের হয়ে। ডিনোর ক্লাব এই ঘটনা ভাল চোখে দেখেনি। তাদের ঘরের মাঠ স্ট্যাডিয়ন মাকসিমিরের মধ্যে ফুটবলারের এই আচরণ ডায়নামোর একদমই পছন্দ হয়নি। যার ফলে ডিনোকে বেছে নিতে হয় অন্য ক্লাব। এরপর লিয়েনে জার্মানির ক্লাব কার্লস্রুহারে চলে যান। জাতীয় দলের হয়ে মাত্র এক ম্যাচ খেলা ডিনো ২০১৩ সালেই আন্তর্জাতিক ফুটবলকে অবসর জানান। কিন্তু তিনি এখনও ফুটবলের মধ্যেই আছেন। গ্রিস, ইউক্রেন, জার্মানির মতো দেশে খেলা ফুটবলারের বয়স এখন ৪০। সেলসিয়াস টিভি-শোতে ডিনোর যৌবনের কীর্তিই তুলে ধরেছিলেন। ফুটবলারদের কেচ্ছা-কেলেঙ্কারি বাড়ি, হোটেল কিংবা রেস্তোরাঁতেও শোনা যায়। তবে মাঠের মাঝে এমনটা শোনা যায়নি এর আগে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)