IND VS NZ WTC21 Final: দলে না থেকেও নেটিজেনদের চর্চায় তিনি, এক ছবিতেই ভাইরাল Mohammed Siraj

মাঠে না নেমেও ভাইরাল হয়ে গেলেন সিরাজ

Updated By: Jun 21, 2021, 08:35 PM IST
 IND VS NZ WTC21 Final: দলে না থেকেও নেটিজেনদের চর্চায় তিনি, এক ছবিতেই ভাইরাল Mohammed Siraj

নিজস্ব প্রতিবেদন: চলতি আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (ICC World Test Championship Final) সম্ভাব্য দলে নাম ছিল তাঁর। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে চূড়ান্ত একাদশে জায়গা করে নিতে পারেননি ভারতের তরুণ পেসার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। তবে সোমবার বৃষ্টিতে ধুয়ে যাওয়া চতুর্থ দিনের খেলায় নেটিজেনদের চর্চায় থাকলেন সিরাজ। 

মাঠে না নেমেই এক ছবিতে ভাইরাল হয়ে গেলেন হায়দরাবাদের বছর সাতাশের ক্রিকেটার। এদিন সিরাজকে দেখা যায় সাউদাম্পটনের এজিয়েস বোলের গ্যালারিতে হাতে ওয়াকি-টকি নিয়ে বসে থাকতে। আর এই ছবি দেখা মাত্রই টুইটারাত্তিরা মজাদার সব মিম বানিয়ে সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখলেন। এই প্রতিবেদনের সঙ্গেই সেরকম কয়েকটি মিম জুড়ে দেওয়া হলো।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: একটিও বল গড়াল না মাঠে, বৃষ্টিতে ধুয়ে গেল চতুর্থ দিনের খেলা

অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেক করেই চমকে দিয়েছিলেন সিরাজ। মোট ১৩ উইকেট নেন তিনি। মনে করা হচ্ছিল ফাইনালেও তিনি চূড়ান্ত দলে জায়গা করে নিতে পারেন। তবে তেমনটা আর ঘটল না। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে হয়তো সিরাজ সুযোগ পেতে পারেন দলে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.